Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Swiss Open

সুইস ওপেনে সহজে দ্বিতীয় রাউন্ডে সিন্ধু, জয় শ্রীকান্তের

মরসুমে এটাই প্রথম জয় সিন্ধুর। শেষ তিনটি প্রতিযোগিতাতেই প্রথম রাউন্ডে হেরে গিয়েছেন তিনি। এর মধ্যে অল ইংল্যান্ডে প্রথম রাউন্ডে হারও রয়েছে। কিন্তু এই ম্যাচে আগ্রাসী ভঙ্গিতে শুরু করেন সিন্ধু।

PV Sindhu and Kidambi Srikanth

পি ভি সিন্ধু এবং কিদম্বি শ্রীকান্ত। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৩ ০৮:৫৮
Share: Save:

সুইস ওপেনে সহজ জয় দিয়েই শুরু করলেন পি ভি সিন্ধু। এই প্রতিযোগিতায় গত বারের চ্যাম্পিয়ন ২১-৯, ২১-১৬ হারিয়েছেন জেনজিরা স্ট্যাডেলম্যানকে। মাত্র ৩২ মিনিটেই খেলা শেষ করে দেন ভারতীয় ব্যাডমিন্টন তারকা।

মরসুমে এটাই প্রথম জয় সিন্ধুর। শেষ তিনটি প্রতিযোগিতাতেই প্রথম রাউন্ডে হেরে গিয়েছেন তিনি। এর মধ্যে অল ইংল্যান্ডে প্রথম রাউন্ডে হারও রয়েছে। কিন্তু এই ম্যাচে আগ্রাসী ভঙ্গিতে শুরু করেন সিন্ধু। এগিয়ে যান ৬-৪ ফলে। প্রথম বিরতিতে এগিয়ে ছিলেন ১১-৬। বিরতির পরে টানা চারটি পয়েন্ট ছিনিয়ে নেন তিনি। এর পরে আর মাত্র তিনটি পয়েন্ট হারিয়ে প্রথম গেম জিতে নেন সিন্ধু।

দ্বিতীয় গেমে ওয়াইল্ড কার্ড নিয়ে খেলতে আসা স্ট্যাডেলম্যান দারুণ শুরু করেন। ৬-২ এগিয়ে যান তিনি। কিন্তু দুর্দান্ত ভঙ্গিতেই প্রত্যাবর্তন ঘটান সিন্ধু এবং দ্বিতীয় গেমও জিতে নেন। দ্বিতীয় রাউন্ডে ইন্দোনেশিয়ার পুত্রি কুসুমা ওয়ারদিনার বিরুদ্ধে খেলবেন তিনি। দ্বিতীয় রাউন্ডে উঠেছেন কিদম্বি শ্রীকান্ত, এইচ এস প্রণয়, মিঠুন মঞ্জুনাথেরা। ডাবলসে সাত্বিক-চিরাগ জুটিও প্রথম ম্যাচ জিতেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Swiss Open PV Sindhu kidambi srikanth
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE