Advertisement
১৯ এপ্রিল ২০২৪
PV Sindhu

অলিম্পিক্স হোক বা না হোক, ব্যাডমিন্টনে গত বারের রুপোজয়ী সিন্ধু তৈরি

দীর্ঘদিন ধরেই নিজেকে অনুশীলনে ডুবিয়ে রেখেছেন সিন্ধু।

গত বারের রুপোর পদক হাতে সিন্ধু।

গত বারের রুপোর পদক হাতে সিন্ধু। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২১ ০৯:৪৪
Share: Save:

করোনা অতিমারির কারণে এবার বাতিল হয়েছে একের পর এক ব্যাডমিন্টন প্রতিযোগিতা। ফলে টোকিয়ো অলিম্পিক্সের দরজা বন্ধ হয়ে গিয়েছে সাইনা নেহওয়াল, কিদম্বি শ্রীকান্তের মতো খেলোয়াড়দের কাছে। এই অবস্থায় ভারতের একমাত্র আশা-ভরসা পি ভি সিন্ধুই। গত বারের রানার্সের কাছে এবারও পদকের আশা করছে ভারতবাসী।

দীর্ঘদিন ধরেই নিজেকে অনুশীলনে ডুবিয়ে রেখেছেন সিন্ধু। পদকের রং এবার বদলে দিতে মরিয়া তিনি। অলিম্পিক্সের আগে জানিয়েও দিলেন, তিনি তৈরি আছেন। ক্রীড়াবিদদের সমর্থন জানানোর আহ্বান করে একটি ভিডিয়ো টুইটারে পোস্ট করেছিলেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজু।

তাঁরই উত্তর দিতে গিয়ে সিন্ধু লিখেছেন, ‘এই সমর্থন বরাবরই আমাকে মুগ্ধ করে দেয়! আমরা তৈরি এবং বিশ্বমঞ্চে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করার জন্য মুখিয়ে রয়েছি! ৫ বছর ধরে অপেক্ষা করেছি – আর তর সইছে না। সমস্ত সতীর্থ অলিম্পিয়ানদেরও আমার শুভেচ্ছা’।

ভারতের প্রথম ফেন্সার হিসেবে অলিম্পিক্সের যোগ্যতা অর্জন করা ভবানী দেবী লিখেছেন, ‘আমাদের উপর বিশ্বাস রাখার জন্য ধন্যবাদ। আমরা নিজেদের সেরাটাই দেব’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

PV Sindhu Tokyo Olympics 2020 Silver Medal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE