Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ইন্ডিগোর বিমানে ‘দুর্ব্যবহার’! টুইটারে তোপ সিন্ধুর

ইন্ডিগোর উপর ক্ষোভ উগড়ে দিলেন পিভি সিন্ধু। শনিবার টুইট করে ইন্ডিগোর বিমানে চড়তে গিয়ে নিজের হয়রানির কথা জানান ভারতীয় ব্যাটমিন্টনের এই তারকা

সংবাদ সংস্থা
০৪ নভেম্বর ২০১৭ ১৮:০০
Save
Something isn't right! Please refresh.
পিভি সিন্ধুূ।—ফাইল চিত্র।

পিভি সিন্ধুূ।—ফাইল চিত্র।

Popup Close

ইন্ডিগোর উপর ক্ষোভ উগড়ে দিলেন পিভি সিন্ধু। শনিবার টুইট করে ইন্ডিগোর বিমানে চড়তে গিয়ে নিজের হয়রানির কথা জানান ভারতীয় ব্যাটমিন্টনের এই তারকা।

Advertisement

এ দিন টুইটে সিন্ধু লেখেন “বলতেও খারাপ লাগছে… ৪ নভেম্বর মুম্বই যাওয়ার পথে আমার খুবই বাজে এক অভিজ্ঞতা হয়েছে।” 😤


এ দিন টুইটে সিন্ধু লেখেন “বলতেও খারাপ লাগছে… ৪ নভেম্বর মুম্বই যাওয়ার পথে আমার খুবই বাজে এক অভিজ্ঞতা হয়েছে।”

পরে বিমানবন্দরে তাঁর সঙ্গে হওয়া পুরো ঘটনার বিবরণ দিয়ে, সঙ্গে একটি স্ক্রিন শটও পোস্ট করেন তিনি।

নিজের পোস্ট করা স্ক্রিন শটের মধ্য দিয়ে পদ্মশ্রী শাটলার বলেন “গ্রাউন্ড স্টাফ অজিতেষ আমার সঙ্গে খুবই বাজে ব্যবহার করেছে। এমনকী বিমান সেবিকা অসিমা তাকে আমার সঙ্গে ভাল ব্যবহার করার কথা বললে তাঁর সঙ্গেও ও খারাপ ব্যবহার করে। যদি এই ধরনের লোকজন ইন্ডিগোর মত সংস্থার হয়ে কাজ করে তা হলে ইন্ডিগোর নাম খারাপ হতে বেশি সময় লাগবে না।”


তবে, সিন্ধু সোস্যাল মিডিয়ায় গ্রাউন্ডস্টাফ অজিতেষের উপর নিজের ক্ষোভ উগড়ে দিলেও ইন্ডিগো কর্তৃপক্ষ কিন্তু নিজেদের কর্মীর হয়েই ব্যাট ধরেছে।

আরও পড়ুন: দ্বিতীয় টি২০-তে ভারতের সম্ভাব্য একাদশ

আরও পড়ুন: ভাল করলে থাকবেন, জানেন অক্ষরও

এ দিন বিবৃতিতে ইন্ডিগোর পক্ষ থেকে বলা হয়, “হায়দরাবাদ থেকে মুম্বই যাওয়ার সময় পিভি সিন্ধু সঠিক মাপের চেয়ে বড় ব্যাগ বহন করছিলেন। ওভারহেড বিনে সেই ব্যাগ ধরার মত উপযুক্ত জায়গা ছিল না। ফলে আমরা তাঁকে অনুরোধ করি ব্যাগটিকে কারগোতে রাখতে। এটাই আমরা করে থাকি সকল যাত্রীর জন্য। এই সময় গ্রাউন্ডস্টাফ একদমই চুপ ছিল।”

এ দিন এক জন ক্রীড়াবিদ হিসেবে সিন্ধুর প্রশংসাও করা হয় ইন্ডিগোর পক্ষ থেকে। বিবৃতিতে বলা হয়, “এক জন ক্রীড়াবিদ হিসেবে ভারতকে তিনি যে সম্মান এনে দিয়েছেন, সেই কৃতিত্বকে আমরা সম্মান করি। কিন্তু ইন্ডিগোর কাছে নিরাপত্তাই শেষ কথা। আমাদের আধিকারিকরা শুধু নিজেদের কাজটিই করেছেন”



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement