Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Rahul Dravid: ভারতীয় দলের কোচ হবেন দ্রাবিড়ই? প্রাক্তন নির্বাচকের মন্তব্যে জল্পনা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ৩০ সেপ্টেম্বর ২০২১ ১৬:১৬
কোচ হবেন দ্রাবিড়?

কোচ হবেন দ্রাবিড়?

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরেই ভারতীয় দলের কোচের পদ থেকে সরে যাবেন রবি শাস্ত্রী। তাঁর উত্তরসূরি নিয়ে বিভিন্ন নাম ভেসে আসছে। তবে প্রাক্তন নির্বাচক এমএসকে প্রসাদের ধারণা, নতুন কোচ হবেন রাহুল দ্রাবিড়ই।

সম্প্রতি ভারতের দ্বিতীয় সারির দল নিয়ে শ্রীলঙ্কা সফরে গিয়েছিলেন দ্রাবিড়। ভারত সেখানে একদিনের সিরিজ জেতে। অনেকেই ভেবেছিলেন, দ্রাবিড়কে কোচ করা হবে। যদিও দ্রাবিড় এই মুহূর্তে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান থাকতেই পছন্দ করছেন। তবে প্রসাদের দৃঢ় বিশ্বাস, দ্রাবিড় নিজের জায়গা থেকে সরে এসে ভারতীয় দলের কোচের পদ তিনি গ্রহণ করবেন।

Advertisement

এক সাক্ষাৎকারে প্রসাদ বলেছেন, “রবি ভাইয়ের পর যে রাহুল দ্রাবিড় কোচ হবে এবং ধোনিকে মেন্টর করা হবে, এটা আমি অনেক আগেই বলেছিলাম। তখন আমার কথা কেউ বিশ্বাস করেনি। আইপিএল-এ ধারাভাষ্যের সময়েও সে কথা বলেছিলাম। রাহুল যে রকম পড়াশুনা করে খেলাটা নিয়ে, তাতে ও ভারতীয় দলের কোচ হলে প্রত্যেকে অনেকটাই লাভবান হবে।”

প্রসাদ আরও বলেছেন, “রাহুল কোচ হলে এবং ধোনি মেন্টর হিসেবে থেকে গেলে ভারতীয় দলের প্রচুর লাভ হবে। দু’জনেই ঠান্ডা মাথায় এবং তার মধ্যে একজন প্রচুর পড়াশোনা করে এবং কঠোর পরিশ্রমী। ভারত এ দলের কোচ থাকাকালীন রাহুল অনেক ক্রিকেটারকে কাছ থেকে দেখেছে। সব দিক থেকেই লাভ হবে ভারতীয় দলের।”

আরও পড়ুন

Advertisement