Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Jos Buttler

Jos Buttler: পরিবারকে যাওয়ার অনুমতি না দেওয়া হলে অ্যাশেজ থেকে নাম তোলার হুমকি ইংরেজ ক্রিকেটারের

জৈব বলয়ের জন্য ইতিমধ্যেই আইপিএল থেকে নাম তুলে নিয়েছেন বাটলার। তবে দুবাইয়ে যাবেন টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে।

জস বাটলার।

জস বাটলার। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২১ ১৪:৫০
Share: Save:

ফের জৈব বলয় নিয়ে সমস্যা। পরিবারকে সঙ্গে যাওয়ার অনুমতি না দেওয়া হলে অ্যাশেজ থেকে নাম তুলে নেওয়ার হুমকি দিলেন ইংল্যান্ডের সহ-অধিনায়ক জস বাটলার। তিনি চান, আগামী কয়েকদিনের মধ্যেই কোভিড সংক্রান্ত যাবতীয় নিয়ম-কানুন জানিয়ে দেওয়া হোক।

জৈব বলয়ের জন্য ইতিমধ্যেই আইপিএল থেকে নাম তুলে নিয়েছেন বাটলার। তবে দুবাইয়ে যাবেন টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে। তারপরেই অ্যাশেজ খেলতে অস্ট্রেলিয়ার উদ্দেশে রওনা হওয়ার কথা ইংল্যান্ডের।

তার আগে বাটলার বলেছেন, “আমার জন্য জৈব বলয় একটা সমস্যা তো বটেই। বিশ্বকাপ এবং অ্যাশেজে যদি ভাল খেলতে হয় তাহলে পরিবারকে চার-পাঁচ মাস ছেড়ে আমার পক্ষে সম্ভব হবে না। যত দ্রুত সম্ভব এ নিয়ে আরও তথ্যের অপেক্ষা করছি। আশা করা যায় আগামী কয়েকদিনের মধ্যে এ ব্যাপারে আরও তথ্য পাওয়া যাবে।”

বাটলার আরও বলেছেন, “ক্রিকেট অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ড ক্রিকেট বোর্ড নিশ্চয়ই ক্রিকেটারদের সুবিধার্থে যেটা সব থেকে ভাল সিদ্ধান্ত সেটাই নেবে। উত্তর না থাকলে কোনও সিদ্ধান্তে পৌঁছনোই সম্ভব হয় না। আর কোভিড-কালে এমন অনেক প্রশ্ন রয়েছে যেগুলোর উত্তর পাওয়া যায় না। জানি অনেক জিনি বদলানো যায় না। কিন্তু ক্রিকেটারদের সুবিধা যতটা থাকে ততটাই ভাল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jos Buttler Ashes australia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE