Advertisement
২০ এপ্রিল ২০২৪
Virat Kohli

IPL 2021: পর পর ম্যাচ জিতে বোলারদের প্রশংসা কোহলীর মুখে

ব্যাঙ্গালোরের পরের ম্যাচ রবিবার। পঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলবে তারা।

বোলারদের পারফরম্যান্সে খুশি বিরাট কোহলী।

বোলারদের পারফরম্যান্সে খুশি বিরাট কোহলী। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২১ ১৩:৫৮
Share: Save:

প্রথম পাঁচ ওভারে ৫০-এর উপর রান করেছিল রাজস্থান রয়্যালস। সেখান থেকে মাত্র ১৪৯ রানে তাদের আটকে দেয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। বোলারদের এমন পারফরম্যান্সে খুশি বিরাট কোহলী

সাত উইকেটে ম্যাচ জেতে আরসিবি। কোহলী বলেন, “বল হাতে পর পর দুটো ম্যাচে ফিরে এসেছি আমরা। এটা দারুণ ব্যাপার। নিজেদের উপর থাকা এই চাপ সামলাতে পারা মানে আমরা ঠিক দিকে যাচ্ছি। দুটো ম্যাচেই পাওয়ার প্লে-তে কোনও উইকেট না হারিয়ে ৫৬ রান তোলে বিপক্ষ। কিন্তু পরের দিকে উইকেট নিয়ে ম্যাচে ফিরে আসি আমরা। আমরা জানতাম উইকেট নিলেই ম্যাচে ফিরে আসতে পারব।”

রাজস্থানের হয়ে ৩৭ বলে ৫৮ রান করেন এভিন লুইস। যশস্বী জয়সওয়াল ৩১ রান করেন। কোহলী বলেন, “লুইস বেশ কিছু ছয় মারে। কিন্তু আমাদের বোলাররা সাহস দেখিয়েছে। সেটার পুরস্কার আমরা পেয়েছি।” কেএস ভরত এবং গ্লেন ম্যাক্সওয়েল ৬৯ রানের জুটি গড়েন। কোহলী বলেন, “আমি এবং দেবদত্ত পাড়িকল ভাল শুরু করার চেষ্টা করেছি। সেটার উপর দাঁড়িয়ে ভরত এবং ম্যাক্সওয়েল জুটি গড়েছে। এটা দারুণ লাভ।”

ব্যাঙ্গালোরের পরের ম্যাচ রবিবার। পঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলবে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli IPL 2021 RCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE