Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Rashid Khan

চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে চান রশিদ খান? উপদেশ পেয়েছেন ধোনির থেকেও

আফগানিস্তানের এই স্পিনার আইপিএল-এ সানরাইজার্স হায়দরাবাদ দলের হয়ে খেলেন।

রশিদকে দেওয়া এই উপদেশ নাকি রবীন্দ্র জাডেজাকেও দিয়েছিলেন ধোনি।

রশিদকে দেওয়া এই উপদেশ নাকি রবীন্দ্র জাডেজাকেও দিয়েছিলেন ধোনি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২১ ১৭:৫০
Share: Save:

বিভিন্ন দেশের টি২০ লিগে খেলেন রশিদ খান। আফগানিস্তানের এই স্পিনার আইপিএল-এ সানরাইজার্স হায়দরাবাদ দলের হয়ে খেলেন। বিভিন্ন অধিনায়কের হয়ে খেললেও রশিদ অপেক্ষা করছেন মহেন্দ্র সিংহ ধোনির নেতৃত্বে খেলার।

রশিদ বলেন, “আমার স্বপ্ন ধোনির নেতৃত্বে খেলার সুযোগ পাওয়া। কারণ ওর সঙ্গে বা ওর অধীনে খেলা একটা গুরুত্বপূর্ণ অভিজ্ঞতা। একজন বোলারের জন্য উইকেটরক্ষক বড় ভূমিকা নেয়। আমার মনে হয় না আর কেউ আছে যে ওর মতো করে সব কিছুর ব্যাখ্যা করতে পারবে।” রশিদ জানান ধোনির সঙ্গে কথা বলে দারুণ উপকৃত হয়েছেন তিনি। ধোনি তাঁকে উপদেশ দিয়েছিলেন ফিল্ডিং করার সময় অতিরিক্ত আক্রমণাত্মক না হতে কারণ এর ফলে নিজে আহত হতে পারে সে।

রশিদকে দেওয়া এই উপদেশ নাকি রবীন্দ্র জাডেজাকেও দিয়েছিলেন ধোনি। রশিদ বলেন, “ধোনির সঙ্গে যখনই কথা হয়েছে উপকৃত হয়েছি। শেষবার যখন দেখা হয়েছিল ধোনি বলেছিল ফিল্ডিং করার সময় অতিরিক্ত আক্রমণাত্মক না হতে। বলেছিল, ‘দলে একটাই রশিদ আছে। তোমাকে সবাই দেখতে চাইবে। আহত হয়ে গেলে কী হবে? মাথায় রেখ। আমি জাডেজাকেও এই কথাই বলেছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rashid Khan Ravindra Jadeja MS Dhoni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE