Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Team India

স্বস্তি কোহলীদের, টেস্ট চ্যাম্পিয়নশিপের পর জৈব বলয় থেকে ২০ দিনের মুক্তি

ক্রিকেটারদের মানসিক শান্তি দেওয়ার জন্যই এমন সিদ্ধান্ত বলে জানা গিয়েছে।

ইংল্যান্ড সিরিজের আগে ছুটি পাবে ভারতীয় দল।

ইংল্যান্ড সিরিজের আগে ছুটি পাবে ভারতীয় দল। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৮ জুন ২০২১ ১৩:০৬
Share: Save:

ইংল্যান্ডে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলবে ভারত। তবে মাঝে বেশ কিছু দিনের ব্যবধান রয়েছে। তাই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শেষ হওয়ার পর ২০ দিনের ছুটি পেতে পারেন বিরাট কোহলীরা।

১৮ জুন থেকে শুরু বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। ২৪ জুন জৈব সুরক্ষা বলয় থেকে মুক্তি পেতে পারেন কোহলীরা। ১৪ জুলাই ফের ঢুকে পড়তে হবে সুরক্ষা বলয়ের মধ্যে। মাঝের সময়টা ছুটি কাটাতে পারবে ভারতীয় দল। এর ফলে টানা জৈব সুরক্ষা বলয়ে থাকার ধকল থেকে মুক্তি পাবেন কোহলীরা। সংবাদ সংস্থা এএনআই-কে দেওয়া সাক্ষাৎকারে বোর্ডের এক কর্তা বলেন, “নিউজিল্যান্ডের বিরুদ্ধে ফাইনাল খেলার পর ২৪ জুন থেকে ছুটি নেবে ভারতীয় দল। ১৪ জুলাই আবার ফিরে আসবে ক্রিকেটাররা। ৪ অগস্ট থেকে শুরু হবে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ।”

ক্রিকেটারদের মানসিক শান্তি দেওয়ার জন্যই এমন সিদ্ধান্ত বলে জানা গিয়েছে। ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ টেস্টের সিরিজ খেলবে ভারত। সেই লম্বা সিরিজের আগে নিজেদের মানসিক ভাবে চাঙ্গা করার জন্যই কোহলীদের কিছু দিনের জন্য জৈব সুরক্ষা বলয়ের বাইরে রাখতে চাইছে বোর্ড। ক্রিকেটারদের সঙ্গে তাঁদের পরিবারও রয়েছে। ইংল্যান্ডের যে জায়গায় করোনা সংক্রমণ কম রয়েছে সেখানে ঘুরে আসার অনুমতিও রয়েছে ক্রিকেটারদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli New Zealand England Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE