Advertisement
২২ জুলাই ২০২৪
BCCI

পরের বছর টি২০ বিশ্বকাপ পর্যন্ত চুক্তির মেয়াদ বাড়ছে শাস্ত্রীর?

সোমবারই মুম্বইয়ে সভা বসছে বোর্ডের। আলোচ্য বিষয়ের মধ্যে রয়েছে টিম ইন্ডিয়ার প্রধান কোচ রবি শাস্ত্রী, বোলিং কোচ ভরত অরুণ, ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার ও ফিল্ডিং কোচ আর শ্রীধরের চুক্তির নবীকরণের প্রসঙ্গও।

শাস্ত্রীর সঙ্গে তাঁর সাপোর্ট স্টাফদেরও চুক্তির মেয়াদ বাড়ছে বলে খবর ক্রিকেটমহলে। ছবি টুইটারের সৌজন্যে।

শাস্ত্রীর সঙ্গে তাঁর সাপোর্ট স্টাফদেরও চুক্তির মেয়াদ বাড়ছে বলে খবর ক্রিকেটমহলে। ছবি টুইটারের সৌজন্যে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০১৯ ১২:৩৪
Share: Save:

জাতীয় দলের প্রধান কোচ রবি শাস্ত্রী ও সাপোর্ট স্টাফদের সঙ্গে ইংল্যান্ডে হতে চলা বিশ্বকাপ পর্যন্ত চুক্তি ছিল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের। সেই চুক্তির নবীকরণ হতে চলেছে বলেই খবর ক্রিকেটমহলে। শোনা যাচ্ছে পরের বছর অস্ট্রেলিয়ায় হতে চলা টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত মেয়াদ বাড়তে পারে শাস্ত্রী ও তাঁর সাপোর্ট স্টাফদের।।

সোমবারই মুম্বইয়ে সভা বসছে বোর্ডের। যাতে থাকছেন সুপ্রিম কোর্টের নির্দেশে গড়া প্রশাসকদের কমিটি বা সিওএ-র সদস্যরা ও বোর্ডের সিইও রাহুল জোহরি। আলোচ্য বিষয়ের মধ্যে রয়েছে টিম ইন্ডিয়ার প্রধান কোচ রবি শাস্ত্রী, বোলিং কোচ ভরত অরুণ, ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার ও ফিল্ডিং কোচ আর শ্রীধরের চুক্তির নবীকরণের প্রসঙ্গও। জুলাইয়ে এঁদের সবারই চুক্তির মেয়াদ ফুরিয়ে যাচ্ছে। আর প্রত্যেককেই ২০২০ সালের নভেম্বর পর্যন্ত রেখে দিতে চাইছে সিওএ

আইপিএল নিয়ে খেলুন কুইজ

ভারতীয় দলের পারফরম্যান্সে সন্তুষ্ট প্রশাসকদের কমিটি। শাস্ত্রীর নেতৃত্বে সব সাপোর্ট স্টাফ প্রশংসনীয় কাজ করেছেন বলেই মনে করা হচ্ছে। অস্ট্রেলিয়ায় প্রথমবারের মতো টেস্ট সিরিজ এবং একদিনের সিরিজ জিতে ইতিহাস সৃষ্টি করেছে টিম ইন্ডিয়া। নিউজিল্যান্ডেও একদিনের সিরিজ জিতেছে ভারত। গত বছরে এশিয়া কাপে চ্যাম্পিয়ন হয়েছে ভারত। ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজকে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি ফরম্যাটে হারিয়েওছে। পরের বছর ১৮ অক্টোবর অস্ট্রেলিয়ায় শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। যা চলবে ১৫ নভেম্বর পর্যন্ত। কুড়ি ওভারের বিশ্বযুদ্ধের জন্য কেমন ভাবে তৈরি হওয়া দরকার, তা নিয়ে বোর্ডের সঙ্গে শাস্ত্রীর একপ্রস্থ কথা হয়েছে বলেও খবর।

আরও পড়ুন: ‘বিশ্বকাপ জেতার মতো বোলিং আক্রমণ রয়েছে ভারতের’​

আরও পড়ুন: আইসিসি বৈঠকে নাডা নিয়ে ঝড় তুলতে পারে বোর্ড​

(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE