Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

দিল্লি ডেয়ারডেভিলসের কোচ হতে পারেন রিকি পন্টিং

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ১৭ নভেম্বর ২০১৭ ১৭:৪৫
কোন দলে যাবেন রিকি পন্টিং। —ফাইল চিত্র।

কোন দলে যাবেন রিকি পন্টিং। —ফাইল চিত্র।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ফিরছেন বিশ্ব ক্রিকেটের বিখ্যাত ফিল্ডার রিকি পন্টিং। সাফল্যের সঙ্গে মুম্বই ইন্ডিয়ান্সের কোচের দায়িত্ব পালন করার পর এ বার তাঁকে দেখা যাবে দিল্লির সঙ্গে। দিল্লির কাছ থেকে একই অফার এসেছে রিকি পন্টিংয়ের কাছ থেকে। সূত্রের খবর শুধু দিল্লি না রাজস্থান রয়্যালসের অফারও রয়েছে পন্টিংয়ের কাছে।

আরও পড়ুন

বাদ সর্দার, দলে ফিরলেন রুপিন্দর-লাকরা

Advertisement

বৃহস্পতিবারই দিল্লি দলের ডিরেক্টরের পদ থেকে সরে দাঁড়িয়েছেন টিএ সেকার। যা খবর, তিনি মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দিচ্ছেন। মুম্বইয়ের সঙ্গে এই মরসুমে সম্পর্ক ছিন্ন করেছে রবিন সিংহ ও পরস মামরে। রবিন সিংহ দুবাইয়ে নিজের ক্রিকেট স্কুলের পাশাপাশি সদ্য শুরু হওয়া টি২০ লিগের সঙ্গেও রয়েছেন। মামরে বিসিসিআই ন্যাশনাল অ্যাকাডেমিতে যোগ দিয়েছেন। যে কারণে কলফ্লিক্ট অফ ইনটারেস্টের হাত থেকে বাঁচতে ছাড়তে হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের দায়িত্ব।

আরও পড়ুন

দিল্লি ডেয়ার ডেভিলসের ডিরেক্টরের পদ থেকে ইস্তফা টিএ সেকারের

যদিও সেকারের মুম্বই যাওয়া নিয়ে জল্পনা থাকলেও শোনা যাচ্ছে সানরাইজার্স হায়দরাবাদের তরফেও অফার রয়েছে সেকারের কাছে। ডেয়ার ডেভিলসের পক্ষ থেকে সিইও হেমন্ত দুয়া বলেন, ‘‘আমরা অনেকের সঙ্গেই কথা চালাচ্ছি।’’ সেই তালিকায় যে পন্টিংও রয়েছেন তাও মেনে নিয়েছেন তিনি। খুব দ্রুত কোচের নাম জানিয়ে দেওয়া হবে ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে।



Tags:

আরও পড়ুন

Advertisement