Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
rishabh pant

Rishabh Pant: ফুটবল মাঠে ঋষভ পন্থ, ওয়েম্বলিতে বসে দেখলেন হ্যারি কেনদের জার্মান বধ

৪ অগস্ট থেকে শুরু হতে চলা সিরিজে যদিও ইংল্যান্ডের জয় দেখতে চাইবেন না পন্থ।

প্রি কোয়ার্টার ফাইনালের সেই মহারণ দেখতে মাঠে উপস্থিত ছিলেন পন্থ। সঙ্গে ছিলেন তাঁর বন্ধুরা।

প্রি কোয়ার্টার ফাইনালের সেই মহারণ দেখতে মাঠে উপস্থিত ছিলেন পন্থ। সঙ্গে ছিলেন তাঁর বন্ধুরা। ছবি: ইনস্টাগ্রাম থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২১ ১০:০২
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ শুরুর আগে ২০ দিনের ছুটি দেওয়া হয়েছে ভারতীয় দলকে। কঠিন সিরিজের আগে সেই সময়টা উপভোগ করে নিতে চাইছেন ক্রিকেটাররা। মঙ্গলবার ওয়েম্বলির ফুটবল স্টেডিয়ামে দেখা গেল দর্শক ঋষভ পন্থকে

ইউরো কাপে ইংল্যান্ড বনাম জার্মানির খেলা ছিল মঙ্গলবার। প্রি কোয়ার্টার ফাইনালের সেই মহারণ দেখতে মাঠে উপস্থিত ছিলেন পন্থ। সঙ্গে ছিলেন তাঁর বন্ধুরা। সেই ছবি ইনস্টাগ্রামে দিয়ে পন্থ লেখেন, ‘দারুণ উপভোগ্য ফুটবল ম্যাচ।’ বন্ধুদের নিয়ে দর্শক আসনে বসে দেখলেন ২-০ গোলে ইংল্যান্ডের জয়।

৪ অগস্ট থেকে শুরু হতে চলা সিরিজে যদিও ইংল্যান্ডের জয় দেখতে চাইবেন না পন্থ। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে দ্বিতীয় ইনিংসে ভারতের হয়ে সব চেয়ে বেশি রান করেছিলেন তিনিই। তবে পন্থের ব্যাটিং করার ধরন নিয়ে ফের প্রশ্ন উঠছে। অধিনায়ক বিরাট কোহলী যদিও পন্থের পাশেই দাঁড়িয়েছেন। তবে এটাও মনে করিয়ে দিয়েছেন যে নিজের ভুলটা বুঝতে হবে ভারতের তরুণ উইকেটরক্ষককে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে হার ভুলে এগোতে চাইছে ভারত। তার আগে নিজেদের মানসিক ভাবে চাঙ্গা করতে ২০ দিনের ছুটি কাটাচ্ছেন পন্থরা। ব্যাট, বল হাতে নেমে পড়ার আগে পন্থ দেখলেন ইংল্যান্ডের জয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE