Advertisement
১০ মে ২০২৪
Rroad Safety

এ বার যুবির পর পর চার ছক্কা, ঝড় তুললেন সচিনও

ব্যাটিং করার সময় সচিনের শট নির্বাচন এবং সময়জ্ঞান অবাক করছে সকলকে।

পুরনো ছন্দে সচিন।

পুরনো ছন্দে সচিন। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২১ ১২:০০
Share: Save:

এ যেন ২০২১ নয়, ক্যালেন্ডারের পাতা উলটে পিছিয়ে গিয়েছে ১৫ বছর। ওপেনিংয়ে সচিন তেন্ডুলকর ঝড় তুললেন। পরে যুবরাজ সিংহের ইনিংসে ৬ ছক্কা। বিশ্ব পথ সুরক্ষা সিরিজে তাঁদের দাপটে ২০৪ রান তোলে ভারতীয় লেজেন্ড দল। ১৪৮ রানে শেষ হয়ে যায় দক্ষিণ আফ্রিকা লেজেন্ড দল।

৩৭ বলে ৬০ রান করেন সচিন। ৯টা ৪ এবং ১টি ছয় মারেন মাস্টার ব্লাস্টার। বড় ভিত গড়ে দেন তিনিই। অবসরের পর কেটে গিয়েছে ৭ বছর। এখনও ব্যাটিং করার সময় সচিনের শট নির্বাচন এবং সময়জ্ঞান অবাক করছে সকলকে। সচিন ফিরলেও রানের গতিতে ছেদ পড়তে দেননি এস বদ্রিনাথ এবং যুবরাজ। ৩৪ বলে ৪২ রান করেন বদ্রিনাথ। ঝড় তোলেন যুবরাজ। ২২ বলে ৫২ রান করেন তিনি। এক ওভারে পর পর ৪টি ছয় মারেন ২০১১ বিশ্বকাপের সেরা ক্রিকেটার। ইনিংসে ৬টা ছয় এবং ২টো চার মারেন যুবরাজ। বল হাতে ২টো উইকেটও নেন তিনি। ম্যাচের সেরাও বেছে নেওয়া হয় ভারতের প্রাক্তন এই অলরাউন্ডারকে।

দক্ষিণ আফ্রিকা লেজেন্ড দলের অধিনায়ক জন্টি রোডস করেন ২২ রান। ২ ওপেনার আন্ড্রু পুটিক এবং মর্নি ভ্যান উইক রান পেলেও বাকিরা সেই ভাবে নিজেদের মেলে ধরতে পারেননি। বল হাতে মাখায়া এনতিনি ৪ ওভারে ৩৫ রান দিলেও কোনও উইকেট পাননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sachin Tendulkar Yuvraj Singh Rroad Safety
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE