Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Rohan Bopanna

Rohan Bopanna: রুদ্ধশ্বাস জয়ে শেষ আটে বোপান্নারা

মেয়েদের সিঙ্গলসে বিশ্বের এক নম্বর ইগা শিয়নটেক এ মরসুমে টানা ৩১নম্বর ম্যাচ জিতে শেষ ষোলোয় উঠেছেন।

রোহন বোপান্না এবং মাতউয়ি মিডলকুপ।

রোহন বোপান্না এবং মাতউয়ি মিডলকুপ। ছবি টুইটার।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২২ ০৭:৪০
Share: Save:

রুদ্ধশ্বাস ম্যাচে ভারতের রোহন বোপান্না এবং মাতউয়ি মিডলকুপের জুটি শনিবার ফরাসি ওপেন থেকে ছিটকে দিল উইম্বলডন চ্যাম্পিয়ন মাতে পাভিচ ও নিকোল মেকটিচের জুটিকে। যে জয়ের পথে বোপান্নারা পাঁচটি ম্যাচ পয়েন্ট বাঁচান।

বোপান্নার সেরা অস্ত্র সার্ভ এবং ভলি। ভারতীয় তারকার ডাচ সঙ্গীও চাপের মুখে ঠান্ডা মাথায় খেলেছেন। দু’ঘণ্টা ৩২ মিনিটের হাড্ডাহাড্ডি লড়াইয়ের পরে তাঁরা কোয়ার্টার ফাইনালে উঠলেন। ম্যাচের ফল ৬-৭ (৫), ৭-৬ (৩), ৭-৬ (১০)। এর আগেও চার বার বোপান্না শেষ আটে উঠেছেন এই প্রতিযোগিতায়।

মেয়েদের সিঙ্গলসে বিশ্বের এক নম্বর ইগা শিয়নটেক এ মরসুমে টানা ৩১নম্বর ম্যাচ জিতে শেষ ষোলোয় উঠেছেন। শনিবার তিনি ৬-৩, ৭-৫ ফলে হারান ডানকা কোভিনিচকে। পুরুষদের সিঙ্গলসেও দ্বিতীয় বাছাই দানিল মেদভেদেভ সহজেই জিতেছেন। তিনি ৬-২, ৬-৪, ৬-২ ফলে মিয়োমির কেচমানোভিচকে হারিয়ে শেষ ষোলোয় উঠেছেন। পাশাপাশি তৃতীয় বাছাই পলা বাদোসা চোটের জন্য তৃতীয় রাউন্ড থেকে সরে দাঁড়িয়েছেন। তাঁর খেলা ছিল রাশিয়ার ভেরোনিকা কুদেরমেতোভার বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohan Bopanna Tennis french open
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE