Advertisement
০৪ অক্টোবর ২০২২
rohit sharma

রোহিত, ঋদ্ধিদের বারান্দায় বেড়া, তবু ফুরফুরে কোহলীর ভারতীয় দল

নিভৃতবাসে থাকাকালীন নিয়মিত ভাবে কোভিড পরীক্ষা হবে কোহলীদের।

সাদাম্পটনের হোটেেলে পন্থ, রোহিত।

সাদাম্পটনের হোটেেলে পন্থ, রোহিত। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০২১ ০৯:৪৭
Share: Save:

বৃহস্পতিবার সকালেই ইংল্যান্ডে পৌঁছে গিয়েছে ভারতীয় দল। সেখানে রীতিমতো ফুরফুরে মেজাজে ক্রিকেটাররা। লন্ডনের হিথরো বিমানবন্দরে নেমে সেখান থেকে সোজা সাদাম্পটনের নির্দিষ্ট হোটেলে পরিবার নিয়ে চলে যান বিরাট কোহলী, রোহিত শর্মারা। হোটেলে ফিরে প্রত্যেকেই নিজের ঘরের বারান্দা থেকে সবুজ ঘাসে ঢাকা রোজ বোল স্টেডিয়ামের ছবি পোস্ট করেছেন।

সবার আগে ছবি পোস্ট করতে দেখা গিয়েছে ঋদ্ধিমান সাহাকে। এরপর একে একে বাকি ক্রিকেটাররাও নেটমাধ্যমে নিজের অভিজ্ঞতার কথা জানাতে থাকেন। রোহিত শর্মা ইনস্টাগ্রামে তাঁর এবং ঋষভ পন্থের ছবি পোস্ট করে লেখেন, ‘আমরা এখন সাদাম্পটনে’। ছবি পোস্ট করেছেন যশপ্রীত বুমরা, উমেশ যাদব, ইশান্ত শর্মারাও। উল্লেখ্য, কোহলীরা যেখানে রয়েছেন সেই হিলটন হোটেলে ঘর আলাদা হলেও বারান্দা সবার জন্যেই একটি। সেখানে ক্রিকেটাররা যাতে নিভৃতবাসের নিয়ম ভেঙে একে অপরের কাছাকাছি আসতে না পারেন, তার জন্য অস্থায়ী বেড়া তৈরি করা হয়েছে। রোহিত এবং ইশান্তের পোস্ট করা ছবিতে তা দেখা গিয়েছে। যদিও মাঝের বেড়া স্বচ্ছ হওয়ায় সহজেই ওপাশে কে আছেন, তাঁকে দেখতে পাবেন রোহিতরা।

নিভৃতবাসে থাকাকালীন নিয়মিত ভাবে কোভিড পরীক্ষা হবে কোহলীদের। নিভৃতবাস শেষ হওয়ার পর বিশ্ব টেস্ট ফাইনালের জন্য চারটি সেশন প্রস্তুতির সময় পাবেন তাঁরা।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.