×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৭ মার্চ ২০২১ ই-পেপার

পন্থের ডিআরএস চাওয়ার বহর দেখে হেসে ফেললেন রোহিত

নিজস্ব প্রতিনিধি
কলকাতা ১৫ জানুয়ারি ২০২১ ১৭:৫৪
পন্থের ডিআরএস চাওয়া নিয়ে হাসলেন রোহিত। ছবি টুইটার।

পন্থের ডিআরএস চাওয়া নিয়ে হাসলেন রোহিত। ছবি টুইটার।

চতুর্থ টেস্টের প্রথম দিনে অস্ট্রেলিয়া কিছুটা সুবিধাজনক জায়গায় থাকলেও, ভারতের সহ-অধিনায়ক রোহিত শর্মার মুখে হাসি ফোটালেন ঋষভ পন্থ। দিনের একেবারে শেষের দিকে টি নটরাজনের বল খেলতে পারেননি অস্ট্রেলিয়ার অধিনায়ক টিম পেন। সেই বল পন্থের হাতে পৌঁছতেই অ্যাপিল করেন ভারতের উইকেটকিপার। কিন্তু সেই আবেদনে সাড়া দেননি আম্পায়ার। তখনই স্লিপে দাঁড়ানো অধিনায়ক অজিঙ্ক রাহানে ও সহ-অধিনায়ক রোহিতকে ডিআরএস নেওয়ার আবেদন করতে থাকেন। কিন্তু সেই আবেদনে সাড়া না দিয়ে হেসে ফেলেন রোহিত।

গোটা দিনই উইকেটের পেছনে দাঁড়িয়ে বোলারদের উৎসাহিত করার পাশাপাশি অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানদের মনঃসংযোগ নষ্ট করতে নানারকম কথা বলছিলেন পন্থ। তবে, এবার তার কাজে হেসেই ফেলেন রোহিত। তার এই ভিডিয়ো টুইট করেছে ক্রিকেট অস্ট্রেলিয়াও। তারা লিখেছে, “পন্থের রিভিউ নেওয়ার ইচ্ছে থাকলেও, অনুমুতি পাননি স্লিপ ফিল্ডারদের থেকে।” শুক্রবার সকালে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন পেন। চোটে জর্জরিত ভারতীয় দলে অভিষেক করেন দুই নতুন ক্রিকেটার।

Rishabh Pant was heaps keen on this one but he was getting donuts from the cordon! 😂 #AUSvIND pic.twitter.com/p4kHh536IZ

Advertisement

প্রথম ওভারেই ডেভিড ওয়ার্নারের উইকেট তুলে নেন মহম্মদ সিরাজ। শার্দূল ঠাকুর প্যাভিলিয়নে ফেরান মার্কাস হ্যারিসকে। ওয়াশিংটন সুন্দরের বলে আউট হন স্টিভ স্মিথ।

আরও পড়ুন: শিখছে না অস্ট্রেলিয়া, ফের বর্ণবিদ্বেষী আক্রমণ সিরাজকে, শিকার সুন্দরও

আরও পড়ুন: ভারতীয় বোলিংয়ের রিজার্ভ বেঞ্চ নজর কাড়ল ব্রিসবেনে

Advertisement