Advertisement
১১ মে ২০২৪
Shakib Al Hasan

লক্ষ্য বিশ্বকাপ, দরকার হলে ২০২৭ সালেও খেলবেন সাকিব আল হাসান

এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘২০২৩ সালের বিশ্বকাপ অবধি খেলা চালিয়ে যাব। তবে বিশ্বকাপ জিততে না পারলে ২০২৭ অবধি খেলতে চাই।

সাকিব আল হাসান

সাকিব আল হাসান ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২১ ২১:০৬
Share: Save:

বয়স ৩৪। কিন্তু এখনই অবসর নেওয়ার কোনও পরিকল্পনাই নেই। বরং বিশ্বকাপ জেতা লক্ষ্য সাকিব আল হাসানের। ২০২৩ সালের বিশ্বকাপে না পারলে ২০২৭ সালের বিশ্বকাপেও খেলবেন তিনি। এই কথা জানিয়ে দিয়েছেন বাংলাদেশের এই অলরাউন্ডার।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘২০২৩ সালের বিশ্বকাপ অবধি খেলা চালিয়ে যাব। তবে বিশ্বকাপ জিততে না পারলে ২০২৭ অবধি খেলতে চাই। এই মুহূর্তে অবসরের কোনও চিন্তা নেই। খেলা যতদিন উপভোগ করব, চালিয়ে যাব।’’ ২০১৯ সালের বিশ্বকাপে তিনি নিজে ভাল খেললেও বাংলাদেশ শেষ চারে যেতে ব্যর্থ হয়। সেবার সাকিব ৬০৬ রান করেছিলেন। দুটি শতরানের পাশাপাশি পাঁচটি অর্ধ শতরান করেন তিনি। বল হাতে ১১ উইকেটও পেয়েছিলেন তিনি।

আইপিএল খেলাকে কেন্দ্র করে কিছুদিন আগেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে সঙ্ঘাতে জড়িয়ে পড়েন সাকিব। শ্রীলঙ্কার বিরুদ্ধে টেস্ট সিরিজে না খেলে আইপিএলে খেলার অনুমতির জন্য আবেদন করেন। সেই অনুমতি পাওয়ার পরও বিসিবি কর্তা আক্রম খানের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন সাকিব। এই নিয়েই তৈরি হয় বিতর্ক। তবে সব বিতর্ক দূরে সরিয়ে রেখে ভারতে আইপিএল খেলতে আসছেন সাকিব। ২ কোটি ২০ লক্ষ টাকা দিয়ে তাঁকে দলে নিয়েছে কেকেআর। আইপিএল খেলেই আসন্ন টি২০ বিশ্বকাপের প্রস্তুতি সারতে চান সাকিব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladeshi cricket Shakib Al Hasan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE