Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sania Mirza

শোয়েবের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই আবার নতুন ছবি পোস্ট সানিয়ার

সানিয়ার বাবা ইমরান মির্জা মুখ খুলেছিলেন গত বুধবার। তার পরে সানিয়া ইনস্টাগ্রামে স্টোরিতে একটি বার্তা দেন। পরে আরও একটি ছবি দিলেন তিনি।

শোয়েব-গুঞ্জনের মাঝেই নতুন ছবি দিলেন সানিয়া।

শোয়েব-গুঞ্জনের মাঝেই নতুন ছবি দিলেন সানিয়া। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২২ ২০:৫৫
Share: Save:

শোয়েব মালিকের সঙ্গে সানিয়া মির্জার সম্পর্ক নিয়ে রোজই কোনও না কোনও নতুন কাহিনি প্রকাশ্যে আসছে। প্রতিদিনই বাড়ছে জল্পনা। আনুষ্ঠানিক ভাবে কেউই মুখ খোলেননি। তাই পুরো বিষয়টি ভাল ভাবে বোঝাই যাচ্ছে না। এর মাঝেই ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করলেন সানিয়া। সেখানে শোয়েবের কোনও নামগন্ধ নেই। প্রশ্ন উঠেছে যে তাঁরা একসঙ্গে থাকছেন কি না।

সানিয়া একটি বাগানে নিজের ছবি পোস্ট করেছেন। লাল টিশার্ট এবং কালো ট্রাউজার পরা সানিয়াকে দেখে মনে হয়েছে, শারীরিক কসরত করার ফাঁকেই তিনি ছবিটি তুলেছেন। কোথাকার ছবি তা অবশ্য লেখা নেই। ছবির ক্যাপশনেও সানিয়া কিছু লেখেননি। শুধু দু’টি গাছ এবং একটি হৃদয়ের ‘ইমোজি’ দিয়েছেন। ছবি পোস্ট করার পর থেকে সেটি ১.৬ লক্ষ ‘লাইক’ পেয়েছে।

সেই ছবির কমেন্টে অনুরাগীরা বার বারই বলেছেন, ‘আশা করি শোয়েবের সঙ্গে আপনার বিচ্ছেদের খবর মিথ্যা হোক।” আর এক জন লিখেছেন, “আমরা চাই না আপনাদের বিচ্ছেদ হোক। দয়া করে গুজবের উত্তর দিন।”

প্রসঙ্গত, বৃহস্পতিবারই ইনস্টাগ্রামে একটি স্টোরিতে সানিয়া লিখেছিলেন, “ভাঙা হৃদয় কোথায় যায়? ঈশ্বর খুঁজতে।” ভারতের অন্যতম সেরা টেনিস তারকা ছেলের সঙ্গে একটি ছবিও পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছে ইজহান তাঁকে চুমু খাচ্ছে। সেই সঙ্গে সানিয়া লিখেছিলেন, “যে মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়।”

তার আগের দিন ফেসবুকে লম্বা একটি পোস্ট করেন সানিয়ার বাবা ইমরান মির্জা। তিনি লেখেন, “গত কয়েক দিন ধরে আমাদের জীবনের একটি নির্দিষ্ট বিষয়কে নিয়ে প্রকাশ্যে অনেক আলোচনা হচ্ছে, যাতে আমি এবং আমার পরিবার বিধ্বস্ত। অর্ধেক সত্যের দ্বারা তৈরি হওয়া আমাদের জীবনের একটি বিষয়কে নিয়ে অনেকেই আমাকে ব্যক্তিগত ভাবে বিরক্ত করছেন এবং একের পর এক প্রশ্নের দ্বারা উত্ত্যক্ত করছেন। শোয়েব মালিক এবং সানিয়া মির্জা গত ১২ বছর ধরে বিবাহিত জীবন কাটাচ্ছে। বাকিদের মতোই ওদের জীবনেও ওঠানামা রয়েছে। টম, ডিক, হ্যারির মতো কিছু কিছু ব্যক্তি সেটাকে নিয়ে উত্তেজক কাহিনি তৈরির করার চেষ্টা করছে, যা আমরা কোনও মতেই সমর্থন করি না।”

ইমরান আরও লেখেন, “জীবনের সব উত্তর হ্যাঁ বা না-তে হয় না। ক্রীড়াজগতে ওরা দু’জনেই আদর্শ। পরিবারের কথা মাথায় না রেখে নিজেদের গোটা জীবন উৎসর্গ করে দিয়েছে দেশকে গর্বিত করতে। ওরা অন্তত আরও বেশি সমীহ প্রত্যাশা করে। এখন অস্ট্রেলিয়ায় বিশ্বকাপ চলছে! দয়া করে নিজেদের দেশকে সমর্থন করার দিকে মনোযোগ দিন!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sania Mirza Shoaib Malik Tennis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE