Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sania Mirza

এখনও সানিয়ার ‘জায়গা’ রয়েছে শোয়েবের কাছে, টেনিস তারকা পুরোপুরি মুছে দিয়েছেন স্বামীকে

শোয়েব মালিকের পোস্টে সানিয়াকে দেখা যাচ্ছে। তবে সম্প্রতি সানিয়া সমাজমাধ্যমে একটি পোস্ট করেছেন, যেখানে কোথাও নেই শোয়েব, যা বাড়িয়েছে জল্পনা।

tennis

সানিয়া মির্জা (বাঁ দিকে) এবং শোয়েব মালিক। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২৩ ১৯:৩০
Share: Save:

সানিয়া মির্জা এবং শোয়েব মালিকের বিচ্ছেদ নিয়ে নতুন জল্পনা প্রকাশ্যে এল। সম্প্রতি সমাজমাধ্যমে সানিয়া একটি পোস্ট করেছেন, যা সেই জল্পনা আরও বাড়িয়ে দিয়েছে। এই বার্তা শোয়েবের উদ্দেশেই লেখা কি না তা নিয়ে প্রশ্ন উঠেছে। তবে শোয়েব এখনও ‘জায়গা’ দিচ্ছেন সানিয়াকে। তাঁর সাম্প্রতিক পোস্টে সানিয়াকেও দেখা গিয়েছে।

ছেলে ইজ়হানের জন্মদিন উপলক্ষে সম্প্রতি এক হয়েছিলেন সানিয়া এবং শোয়েব। অনেকেই এর আগে তাঁদের বিচ্ছেদ নিয়ে জল্পনা তৈরি করেছিলেন। মনে করা হয়েছিল দু’জনকে একসঙ্গে দেখে সেই জল্পনায় ধামাচাপা পড়বে। কিন্তু ছেলের জন্মদিনের কয়েক দিন পরেই সানিয়ার পোস্ট ধামাচাপা পড়া সেই প্রশ্ন আর এক বার উস্কে দিয়েছে।

সানিয়া নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, “প্রত্যেক শক্তিশালী এবং স্বাধীন মহিলার পিছনে একটা ছোট্ট মেয়ে থাকে যে অন্যের উপর নির্ভরশীল না থেকে নিজের পায়ে দাঁড়াতে শিখে যায়।” এই পোস্ট দেখে অনেকেই মনে করছেন, সানিয়া হয়তো বাস্তবেই শোয়েবকে ছাড়া ‘নিজের পায়ে দাঁড়াতে’ শিখে গিয়েছেন।

তবে উল্লেখযোগ্য ব্যাপার হল, কিছু দিন আগেই ছেলের জন্মদিনের ছবি পোস্ট করে শোয়েব লিখেছিলেন, “শুভ জন্মদিন বেটা। বাবা তোমাকে ভালবাসে।” সেই ছবিতে সানিয়াকেও নেপথ্যে দেখা গিয়েছে। হয়তো পাশাপাশি দাঁড়িয়ে ছবি তোলেননি। কিন্তু ছবিতে তাঁর উপস্থিতি রয়েছে। সানিয়ার পোস্টে কোথাও নেই শোয়েব।

২০১০ সালে সানিয়া এবং শোয়েবের বিয়ে হয়। ২০১৮ সালে ছেলে ইজ়‌হানের জন্ম। বিচ্ছেদ নিয়ে দুই পক্ষই এখনও কোনও বার্তা দেননি। কিন্তু দু’জনে যে আলাদা থাকছেন সেটা অনেক দিন আগেই জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sania Mirza Shoaib Malik Tennis
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE