Advertisement
০৮ মে ২০২৪
badminton

BWF World Championship: বিশ্ব চ্যাম্পিয়নশিপের সেমি-তে হার সাত্ত্বিক-চিরাগ জুটির, পেলেন ব্রোঞ্জ

বিশ্ব ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে মালয়েশিয়ার প্রতিপক্ষের কাছে হেরে গেলেন ভারতীয় জুটি। ব্রোঞ্জ জিতলেন তাঁরা।

বিশ্ব চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে সাত্ত্বিক ও চিরাগ।

বিশ্ব চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে সাত্ত্বিক ও চিরাগ। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২২ ১৯:৪৫
Share: Save:

আশা করা হয়েছিল সোনা জিতবেন। কিন্তু বিশ্ব ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপের পুরুষ ডাবলসের সেমিফাইনালে হেরে গেলেন ভারতীয় জুটি সাত্ত্বিকসাইরাজ রানকিরেড্ডি ও চিরাগ শেট্টি। মালয়েশিয়ার প্রতিপক্ষের কাছে হারলেন তাঁরা। তার ফলে ব্রোঞ্জ জিতেই সন্তুষ্ট থাকতে হল ভারতীয় জুটিকে।

সেমিফাইনালের শুরুটা অবশ্য সাত্ত্বিকদের পক্ষে ভালই হয়েছিল। মালয়েশিয়ার অ্যারন চিয়া ও উই ইক সো জুটিকে প্রথম গেমে ২২-২০ হারিয়ে দেন তাঁরা। দেখে মনে হচ্ছিল, ফাইনালে উঠবেন সাত্ত্বিকরা। কিন্তু দ্বিতীয় গেমে দারুণ ভাবে ফিরে আসেন মালয়েশিয়ার জুটি। ২১-১৮ জিতে যান তাঁরা। তৃতীয় গেম নির্ণায়ক হয়ে দাঁড়ায়। একটা সময় ভারতীয় জুটি এগিয়ে থাকলেও হাল ছাড়েননি অ্যারনরা। চাপের মধ্যে ভুল করতে থাকেন সাত্ত্বিকরা। শেষ পর্যন্ত ২১-১৬ জিতে যায় মালয়েশিয়ার জুটি।

কয়েক দিন আগে কমনওয়েলথ গেমসে পুরুষ ডাবলসে সোনা জিতেছিলেন সাত্ত্বিক-চিরাগ জুটি। তাঁরাই প্রথম পুরুষ জুটি যাঁরা কমনওয়েলথে ভারতের হয়ে সোনা জিতেছেন। বিশ্ব চ্যাম্পিয়নশিপেও প্রথম পুরুষ জুটি হিসাবে ডাবলসে পদক জিতলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE