Advertisement
২০ এপ্রিল ২০২৪
SC East Bengal

SC East Bengal: জ্যাকিচন্দকে সই করাল এসসি ইস্টবেঙ্গল, বিদেশিদের নিয়ে এখনও ধোঁয়াশা

দলে আসতে পারেন সেন্ট্রাল ডিফেন্ডার ড্যানিয়েল গোমস ও সংপু সিংসিট।

জ্যাকিচন্দ লাল-হলুদে

জ্যাকিচন্দ লাল-হলুদে ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২১ ২০:৫৪
Share: Save:

অমরজিৎ সিংহ, রোমিয়ো ফার্নান্দেজ, আদিল খান, শুভ ঘোষদের পর জ্যাকিচন্দ সিংহকে সই করাল এসসি ইস্টবেঙ্গল। তালিকায় রয়েছেন জয়নার লোরেঙ্কোও। মুম্বই সিটি এফসি থেকে লোনে সই করলেন জ্যাকিচন্দ। জয়নার এর আগে খেলেছেন জামশেদপুর এফসি ও মুম্বই সিটি এফসি-র হয়ে। জামশেদপুর থেকে লোনে লাল-হলুদ ক্লাবে যোগ দিতে পারেন তিনি।

দলে আসতে পারেন সেন্ট্রাল ডিফেন্ডার ড্যানিয়েল গোমস ও সংপু সিংসিট। ড্যানিয়েল এর আগে গোয়া প্রো লিগে সালগাঁওকরের হয়ে খেলেছেন। স্ট্রাইকার সংপু এর আগে খেলতেন নেরোকা এফসি দলে। আই লিগে ১৪টি ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে তাঁর।

তবে বিদেশিদের মধ্যে কারা সই করতে পারেন তা এখনও ঠিক হয়নি। ট্রান্সফার উইন্ডো শেষ হয়ে যাওয়ায় এখন ফ্রি ফুটবলারদেরই দলে নিতে পারবে এসসি ইস্টবেঙ্গল। তবে বিদেশি নির্বাচন করবেন কোচ রবি ফাওলারই।

লাল-হলুদে সই করার পর জ্যাকিচন্দ বলেছেন, “ইস্টবেঙ্গলে ফিরতে পেরে উত্তেজিত। আমার উপর আস্থা রাখার জন্য দলকে ধন্যবাদ। লাল-হলুদ জার্সি গায়ে খেলতে নামার জন্য তর সইছে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SC East Bengal football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE