Advertisement
২৫ এপ্রিল ২০২৪
SC East Bengal

SC East Bengal: কলকাতা লিগ খেলার ব্যাপারে কোনও নিশ্চয়তা দিতে পারল না এসসি ইস্টবেঙ্গল

সোমবার আইএফএ কর্তা জয়দীপ মুখোপাধ্যায় ছাড়াও সুব্রত দত্ত ও অজিত বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন এসসি ইস্টবেঙ্গল কর্তা শিবাজি সমাদ্দার।

সুব্রত দত্ত, জয়দীপ মুখোপাধ্যায় ও অজিত বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এসসি ইস্টবেঙ্গল কর্তা শিবাজি সমাদ্দার

সুব্রত দত্ত, জয়দীপ মুখোপাধ্যায় ও অজিত বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে এসসি ইস্টবেঙ্গল কর্তা শিবাজি সমাদ্দার নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদাদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২১ ২২:০৫
Share: Save:

কলকাতা লিগ খেলার ব্যাপারে আইএফএ-কে এখনও কোনও নিশ্চয়তা দিতে পারল না এসসি ইস্টবেঙ্গল। তারা জানিয়ে দিল, ইস্টবেঙ্গল ক্লাব যদি চুক্তিপত্রে সই না করে, তাহলে তারা কলকাতা লিগ খেলবে কিনা, সেটা এখনই কথা দিতে পারছে না।

সোমবার আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায় এবং আরও দুই কর্তা সুব্রত দত্ত ও অজিত বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন এসসি ইস্টবেঙ্গলের শিবাজি সমাদ্দার।

বৈঠক শেষে শিবাজি বলেন, ‘‘আমরা খেলতে চাই। কিন্তু চুক্তিপত্রে ক্লাব এখনও সই করেনি। সেটা না হলে কলকাতা লিগে খেলব কিনা, সে ব্যাপারে কথা দিতে পারছি না। পুরো ব্যাপারটা নিয়েই সমস্যায় আছে ক্লাব।’’ তবে আইএফএ-র সঙ্গে আলোচনায় তিনি খুশি। বলেন, ‘‘আজ ভাল আলোচনা হয়েছে। সুব্রতবাবু পুরোটা আমায় বুঝিয়ে বলেছেন। খেলার ক্ষেত্রে অনেকগুলো বাধা রয়েছে। সেগুলো আগে কাটাতে হবে।’’

ইস্টবেঙ্গলের জন্য আইএফএ যে শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবে, সেটা জয়দীপের কথায় পরিষ্কার। এটিকে মোহনবাগানের উদাহরণ টেনে তিনি বলেন, ‘‘শিবাজিবাবুর সঙ্গে আবার বসে পুরো ব্যাপারটা ঠিক করে নেব। এটিকে মোহনবাগান এএফসি প্লে অফে খেলায় আমরা যেমন প্রয়োজনে সূচি বদলাব, তেমনি এসসি ইস্টবেঙ্গলের জন্যও সূচি বদলানোর বিষয়টা আমাদের বিচার করতে হবে। এতে আশা করি ছোট দলগুলোরও কোনও সমস্যা হবে না।’’

অগস্ট মাসের তৃতীয় সপ্তাহ থেকে শুরু হতে পারে কলকাতা লিগ। বৃহস্পতিবার চূড়ান্ত হবে গ্রুপ বিন্যাস ও সূচি।

কলকাতা লিগে এখনও অনিশ্চিত এসসি ইস্টবেঙ্গল

কলকাতা লিগে এখনও অনিশ্চিত এসসি ইস্টবেঙ্গল ফাইল চিত্র

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE