Advertisement
০৩ ডিসেম্বর ২০২২
SC East Bengal

SC East Bengal: দ্বিতীয় বিদেশি সই করাল এসসি ইস্টবেঙ্গল, রক্ষণ শক্তিশালী করল লাল-হলুদ

স্লোভেনিয়ার মিডফিল্ডার আমির দেরভিসেভিচকে আগেই সই করিয়েছিল ইস্টবেঙ্গল। এ বার সই করলেন টমিস্লাভ।

—ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২১ ১৮:৩২
Share: Save:

আরও এক বিদেশি সই করাল এসসি ইস্টবেঙ্গল। অস্ট্রেলিয়ার টমিস্লাভ মার্সেলাকে সই করাল লাল-হলুদ। নতুন কোচ ম্যানুয়েল ‘মানোলো’ দিয়াজ দ্বিতীয় বিদেশিকে বেছে ফেললেন। এই সপ্তাহের মধ্যে আরও বেশ কিছু বিদেশি ফুটবলার ইস্টবেঙ্গলে সই করবন বলে শোনা যাচ্ছে।

স্লোভেনিয়ার মিডফিল্ডার আমির দেরভিসেভিচকে আগেই সই করিয়েছিল ইস্টবেঙ্গল। এ বার সই করলেন টমিস্লাভ। অস্ট্রেলিয়ার পারথে জন্ম হলেও তিনি বড় হয়েছেন ক্রোয়েশিয়ায়। ছ’ফুট চার ইঞ্চির এই ডিফেন্ডার আগে খেলতেন অস্ট্রেলিয়ার পারথ গ্লোরিতে। ২০১৮ সালে সই করেন সেই দলে। এ-লিগ প্রিমিয়ারশিপ জিতেছিল পারথ গ্লোরি।

Advertisement

টমিস্লাভ বলেন, “এসসি ইস্টবেঙ্গলে সই করে আমি খুশি। ক্লাবের সম্বন্ধে অনেক কথা শুনেছি। আমার বেশ কিছু বন্ধু ভারতে ফুটবল খেলেছে। তাদের থেকেই শুনেছি বিশ্বের এই প্রান্তে কত বড় ক্লাব এই ইস্টবেঙ্গল।” ৩০ বছরের এই বিদেশি বলেন, “আমার অভিজ্ঞতা যাতে দলের কাজে লাগে সেই চেষ্টা করব। সমর্থকদের আবেগের কথাও শুনেছি। মরসুম শুরু হওয়ার অপেক্ষায় রয়েছি।”

টমিস্লাভের সঙ্গে এক বছরে চুক্তি করেছে ইস্টবেঙ্গল। ক্রোয়েশিয়ার একাধিক ক্লাবে খেলার অভিজ্ঞতা রয়েছে তাঁর। ইস্টবেঙ্গল রক্ষণে সেই অভিজ্ঞতা কাজে লাগানোর জন্যই ‘মানোলো’-র ভরসা টমিস্লাভ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.