Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

দাদার হাসি রসগোল্লার মতো মিষ্টি, বললেন সহবাগ

কাজের মাঝে মাঝে ছোট্ট করে একটা মন্তব্য ছুঁড়ে দেওয়া সোশ্যাল মিডিয়ায়। তার পর তা নিয়ে বাকিদের কথা পাল্টা কথা। সব বিষয়ে মন্তব্য সে দেশের সমস্যা

সংবাদ সংস্থা
১৮ এপ্রিল ২০১৭ ১৬:০৯
Save
Something isn't right! Please refresh.
এই ছবিই টুইট করেন বীরেন্দ্র সহবাগ।

এই ছবিই টুইট করেন বীরেন্দ্র সহবাগ।

Popup Close

কাজের মাঝে মাঝে ছোট্ট করে একটা মন্তব্য ছুঁড়ে দেওয়া সোশ্যাল মিডিয়ায়। তার পর তা নিয়ে বাকিদের কথা পাল্টা কথা। সব বিষয়ে মন্তব্য সে দেশের সমস্যা হোক বা দশের। বীরেন্দ্র সহবাগ আছেন একই রকম। কিন্তু ক্রিকেটার বীরেন্দ্র সহবাগ কিন্তু এমনটা ছিলেন না। ব্যাট হাতে ঝড় তুলতেন। জবাব দিতেন ক্রিকেট মাঠেই। এখন মাঠ ছেড়ে বীরেন্দ্র সহবাগের অবাধ বিচরণ সোশ্যাল মিডিয়ায়। সে কাশ্মীর সমস্যা হোক কোনও ক্রিকেটার ছোট্ট করে ঢুকে দেওয়া সবই চলে তাঁর। এ বার কিন্তু বেশ মিষ্টি মধুর মুডে পাওয়া গেল তাঁকে।

আরও খবর: ফ্যানের চিঠির জবাবে কী লিখলেন সচিন তেন্ডুলকর?

সৌরভ গঙ্গোপাধ্যায়ের অধিনায়কত্বে তিনি খেলেছেন দীর্ঘদিন। চেনেনও খুব ভাল করে। কিন্তু এতদিন পর যে কেন সৌরভকে তাঁর এত মিষ্টি লাগল তা তিনিই বলতে পারবেন। টুইটারে তাঁর সঙ্গে সৌরভের একটি ছবি পোস্ট করে বীরু লেখেন, ‘দাদার হাসি রসগোল্লার মতো।’ সেই ছবিতে দেখা যাচ্ছে দু’জনেই বেশ হাসিমুখে রয়েছেন। তিনি লেখেন, ‘দাদার খুশিতেই আমার খুশি। রসগোল্লার মতো মিষ্টি হাসি তোমার।’

Advertisement



এর আগে কিংস একাদশ পঞ্জাব দলে ইশান্ত শর্মাকে ওয়েলকামও করেছিলেন বেশ মজা করে। সেই ভয়ঙ্কর মুখাভঙ্গির ছবি যেটা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাঠে করেছিলেন তিনি। যে ছবি ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। আইপিএল-এ শেষ তিন ম্যাচে হারতে হয়েছ তাঁর দল পঞ্জাবকে। কিন্তু কোনওভাবেই তাঁর মসকরা বন্ধ হয়নি। ঠিক যেভাবে ব্যাট হাতে ভক্তদের এন্টারটেইন করতেন বীরেন্দ্র সহবাগ ঠিক সে ভাবেই এখন তাঁর শব্দের ব্যাট চলে সোশ্যাল মিডিয়ায়।



সহবাগের এই টুইটের জবাবে পাল্টা টুইট করেছেন শ্রীসন্থ। যেখানে শ্রীসন্থ লিখেছেন, তাঁর মনে আছে ২০০৬এ দক্ষিণ আফ্রিকা সিরিজের সময় সৌরভ কী ভাবে শ্রীসন্থের বোলিংয়ের উন্নতি করতে তাঁকে বল করতে বলেছিলেন। যদিও এখন তিনি ভারতীয় ক্রিকেট থেকে অনেক দুরে। ম্যাচ গড়াপেটায় নির্বাসিত তিনি।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement