Advertisement
২০ এপ্রিল ২০২৪
serena williams

নিভৃতবাস পর্ব শেষ করে মেয়ের সঙ্গে চিড়িয়াখানা গেলেন সেরিনা

তবে ম্যাচে নামার আগে প্রথমেই সেরিনা মেয়েকে নিয়ে গেলেন চিড়িয়াখানায়।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২১ ০৭:৩৯
Share: Save:

নিভৃতবাস পর্ব কাটিয়ে অস্ট্রেলীয় ওপেনের আগে তারকারা কোর্টে নামলেন শুক্রবার। অ্যাডিলেডে এ দিন প্রদর্শনী ম্যাচে খেললেন সেরিনা উইলিয়ামস, নোভাক জ়োকোভিচ, রাফায়েল নাদাল, ডমিনিক থিম, নেয়োমি ওসাকা, অ্যাশলে বার্টিরা। তবে ম্যাচে নামার আগে প্রথমেই সেরিনা মেয়েকে নিয়ে গেলেন চিড়িয়াখানায়।

২৩ গ্র্যান্ড স্ল্যামের মালিক বলেছেন, ‘‘আমরা চিড়িয়াখানায় গিয়েছিলাম। নিভৃতবাস পর্ব শেষ হওয়ায় খুব খুশি। কারণ একটা ঘরের মধ্যে তিন বছরের একটা বাচ্চাকে নিয়ে এত দিন বন্দি থাকাটা সোজা নয়। বিশেষ করে, অনুশীলন আর শারীরচর্চা সামলে।’’ মেয়েকে নিয়ে ঘুরতে যাওয়াটা হয়তো সেরিনাকে আরও তরতাজা করে দিয়েছিল। কারণ ম্যাচে নেমে তিনি ৬-২, ২-৬, ১০-৭ হারালেন ওসাকাকে। সেরিনাদের ম্যাচ দেখার জন্য স্টেডিয়ামে ছিলেন প্রায় চার হাজার দর্শক। ‘‘প্রায় এক বছরের উপর হয়ে গেল এ রকম দর্শকদের সামনে আমরা খেলিনি। তাই দারুণ লাগছে,’’ বলেন সেরিনা। বিশ্বের দু’নম্বর নাদাল ৭-৫, ৬-৪ হারালেন থিমকে। বিশ্বের দু’নম্বর সিমোনা হালেপ হারান র‌্যাঙ্কিংয়ে শীর্ষে থাকা অ্যাশলে বার্টিকে ৩-৬, ৬-১, ১০-৮।

এর আগে বিশ্বের এক নম্বর জ়োকোভিচ তাঁর প্রদর্শনী ম্যাচের প্রথম সেটে থাকতে পারেননি। ডান হাতে চোট থাকায়। ফলে তাঁর জায়গায় ইটালির ইয়ানিক সিনারের বিরুদ্ধে খেলেন ফিলিপ ক্রাজেনোভিচ। ম্যাচের দ্বিতীয় সেটের আগে অবশ্য জ়োকোভিচ কোর্টে আসেন। ততক্ষণে ৬-৩ এগিয়ে গিয়েছেন ক্রাজেনোভিচ। দ্বিতীয় সেটেও একই ফলে জিতে জ়োকোভিচ বলেন, ‘‘প্রথম থেকে ম্যাচে না খেলতে পারায় দুঃখিত। ফিজিয়োর কাছে শুশ্রূষা নিতে হয়েছিল।’’ সঙ্গে আরও যোগ করেন, ‘‘এখানে যে ভাবে দর্শকরা চাইছিলেন আমার খেলা দেখতে, তাই আর কোর্টে না নেমে পারলাম না।’’ এর কয়েক ঘণ্টা আগে জ়োকোভিচকে নিভৃতবাস শেষে স্থানীয় পার্কে খালি পায়ে হাঁটতেও দেখা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tennis serena williams
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE