Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sergio Aguero

শেষ হতে চলেছে সার্জিয়ো আগুয়েরোর ম্যাঞ্চেস্টার সফর

২০১১ সালে ম্যাঞ্চেস্টারে সই করেন আগুয়েরো। ৩৮৪টি ম্যাচ খেলেছেন তিনি।

ম্যাঞ্চেস্টারের ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা আগুয়েরো।

ম্যাঞ্চেস্টারের ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা আগুয়েরো। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২১ ১৩:৫৩
Share: Save:

সার্জিয়ো আগুয়েরোর সঙ্গে এই মরসুমেই শেষ ম্যাঞ্চেস্টার সিটির সম্পর্ক। সোমবার গভীর রাতে জানিয়ে দিল ম্যাঞ্চেস্টার। জুলাই মাসে শেষ হবে আগুয়েরোর চুক্তি। ১০ বছরের সম্পর্ক শেষ করতে চলেছেন আর্জেন্টিনার তারকা ফুটবলার।

২০১১ সালে ম্যাঞ্চেস্টারে সই করেন আগুয়েরো। ৩৮৪টি ম্যাচ খেলেছেন তিনি। ২৫৭টি গোল করেছেন এখনও অবধি। ম্যাঞ্চেস্টারের ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা তিনিই। দলের একাধিক জয়ে কৃতিত্ব রেখেছেন। ২০১২ সালের প্রিমিয়ার লিগ জয়ে বড় ভূমিকা নিয়েছিলেন আগুয়েরো। টুইট করে আগুয়েরো লেখেন, “একটি চক্রের যখন শেষ হয়, আবেগ আসে। দশ মরসুম ম্যাঞ্চেস্টার সিটির হয়ে খেলে আমি গর্বিত। এখনকার সময় একজন ফুটবলারের পক্ষে এত দিন ধরে খেলা বেশ অস্বাভাবিক। মরসুমের বাকি ম্যাচেও নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করব। আরও কিছু ট্রফি জয়ের মাধ্যমে সমর্থকদের আনন্দ দেওয়ার চেষ্টা করব।”

ম্যাঞ্চেস্টার সিটির সভাপতি খালদুন আল মুবারক জানিয়েছেন আগুয়েরো যাওয়ার আগে কোনও বিদায় বক্তব্য রাখবেন না তিনি। তবে আগুয়েরোর একটি মূর্তি তৈরি করতে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি। মুবারক বলেন, “শেষ ১০ বছরে আগুয়েরোর অবদান ভোলা সম্ভব নয়। এখনই বিদায় বক্তব্য রাখার সময় হয়নি। এখনও অনেক কিছু পাওয়া বাকি।” প্রিমিয়ার লিগ এবং চ্যাম্পিয়ন্স লিগ জয়ের লড়াইয়ে রয়েছে ম্যাঞ্চেস্টার সিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

football EPL Sergio Aguero Manchestar City
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE