Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

সানরাইজার্স ছেড়ে ডেয়ার়ডেভিলসে ফিরছেন শিখর ধওয়ন

নিজস্ব প্রতিবেদন
৩১ অক্টোবর ২০১৮ ১৫:৩১
সানরাইজার্সের জার্সিতে আর দেখা যাবে না শিখর ধওয়নকে।

সানরাইজার্সের জার্সিতে আর দেখা যাবে না শিখর ধওয়নকে।

ঘরে ফিরছেন শিখর ধওয়ন। আগামী আইপিএলে দিল্লি ডেয়ারডেভিলসের হয়ে খেলতে দেখা যাবে তাঁকে। এক ক্রিকেট ওয়েবসাইটের খবর অনুসারে, সানরাইজার্স হায়দরাবাদ তাঁর বদলে নিয়েছে দিল্লির তিন ক্রিকেটারকে।
খবরে প্রকাশ, শিখরের বদলি হিসেবে বিজয় শঙ্কর, অভিষেক শর্মা ও শাহবাজ নাদিমকে নিচ্ছে কমলা ব্রিগেড। এর মধ্যে প্রথম দু'জন অলরাউন্ডার। বিজয় শঙ্কর আগেও খেলেছেন সানরাইজার্সে। বাকি দু'জন প্রথমবার এলেন দিল্লি ছাড়া অন্য দলে। অবশ্য, গত বছরই ছিল আইপিএলে অভিষেকের পয়লা মরসুম।

শিখর যে সানরাইজার্সে থাকতে আগ্রহী নন, সেই খবর আগেই প্রচারিত হয়েছিল। আপত্তির কারণ ছিল আর্থিক। শিখর চেয়েছিলেন তাঁকে যেন 'রিটেইন' করা হয়। কিন্তু, সানরাইজার্স তা করেনি। 'রাইট টু ম্যাচ' কার্ড ব্যবহার করে নিলামে তাঁকে ৫.২ কোটি টাকায় নেওয়া হয়েছিল নিলামে। এই টাকার অঙ্কেই সন্তুষ্ট ছিলেন না শিখর।

আরও পড়ুন: ধোনির এখন রঞ্জি খেলা উচিত, বললেন সৌরভ​

Advertisement

আরও পড়ুন: 'রোহিত, রোহিত নয়, ইন্ডিয়া, ইন্ডিয়া বলে চিত্কার করুন'​

যা খবর, তাতে ডেয়ারডেভিলস কর্তৃপক্ষ এক কোটি টাকা বেশি দিচ্ছে তাঁকে। যার ফলে নিজের রাজ্যের হয়েই খেলতে পারবেন তিনি। কিংস ইলেভেন পঞ্জাবও নাকি তাঁর ব্যাপারে আগ্রহী ছিল। আরও বেশি অর্থের প্রস্তাবও নাকি ছিল। এর আগে মুম্বই ইন্ডিয়ান্সেও তিনি যেতে পারেন বলে খবর ছড়িয়ে পড়েছিল। শেষ পর্যন্ত অবশ্য সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শিখর আসছেন দিল্লিতে।

২০০৮ মরসুমে ডেয়ারডেভিলসের হয়ে খেলেছিলেন ধওয়ন। তারপর গিয়েছিলেন মুম্বই ইন্ডিয়ান্সে। এর পর যান ডেকান চার্জার্সে। গত কয়েক মরসুমে তিনি ছিলেন সানরাইজার্সের অপরিহার্য সদস্য। মোট চার ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলেছেন তিনি। আইপিএলে ৪৩ ম্যাচে ৩৩.২৬ গড়ে বাঁ-হাতি ওপেনার করেছেন ৪০৫৮ রান। তাঁর স্ট্রাইক রেট ১২৫.৫৩।

আরও পড়ুন

Advertisement