Advertisement
১১ মে ২০২৪
Sachin Tendulkar

পুরনো যুদ্ধ মনে করালেন শোয়েব, দ্রুত আরোগ্য কামনা করলেন সচিনের

ভারত বনাম পাকিস্তান ম্যাচে সচিন এবং শোয়েবের এই লড়াই দেখার জন্য অপেক্ষা করত গোটা পৃথিবী। এখন সবই অতীত।

পুরনো ছবি পোস্ট করে উসকে দিলেন পুরনো স্মৃতি।

পুরনো ছবি পোস্ট করে উসকে দিলেন পুরনো স্মৃতি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২১ ১৩:২৮
Share: Save:

করোনা আক্রান্ত সচিন তেন্ডুলকরের জন্য দ্রুত আরোগ্য কামনা করলেন শোয়েব আখতার। টুইটে নিজেদের একটা পুরনো ছবি পোস্ট করে উসকে দিলেন পুরনো স্মৃতি।

ভারতের হয়ে ব্যাট করতে নামা ৫ ফুট ৫ ইঞ্চির শরীরটা লক্ষ্য করে ধেয়ে আসছে ক্রিকেট বল। আক্রমণাত্মক ভাবে ১৫০ কিলোমিটার প্রতি ঘণ্টা গতিতে বল করছেন এক পাকিস্তানী। কখনও সেই বল এসে লাগছে কাঁধে, বুকে, মাথায়, আবার কখনও সপাটে মারা একটা কভার ড্রাইভে সীমানা পার হয়ে যাচ্ছে সেই বল। ভারত বনাম পাকিস্তান ম্যাচে সচিন এবং শোয়েবের এই লড়াই দেখার জন্য অপেক্ষা করত গোটা পৃথিবী। এখন সবই অতীত।

টুইটে শোয়েব লেখেন, ‘আমার পছন্দের অন্যতম সেরা লড়াই। তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো সচিন’। ৯টি টেস্টে মুখোমুখি হয়েছিলেন সচিন এবং শোয়েব। সেই ম্যাচে সচিনের সংগ্রহ ৪১৬ রান, ৩ বার তাঁর উইকেট নিয়েছেন শোয়েব। একদিনের ম্যাচে শোয়েবের বিপক্ষে ৮৬৪ রান করেন সচিন, ৫ বার তাঁর উইকেট নেন পাকিস্তানী পেসার।

ভারত এবং পাকিস্তানের মধ্যে দ্বিপাক্ষিক সিরিজ বন্ধ বহু বছর। শেষ বার দুই দেশের মধ্যে লড়াই দেখা গিয়েছিল বিশ্বকাপের মঞ্চে। সেখানে জিতেছিল ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sachin Tendulkar coronavirus Shoaib Akhtar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE