Advertisement
০৪ মে ২০২৪
Shoaib Akhtar

ভারতের করোনা পরিস্থিতি দেখে উদ্বিগ্ন শোয়েব আখতার, কাতর আবেদন ইমরান খানের কাছে

শুধু দেশের মানুষরাই নন, উদ্বিগ্ন হয়ে উঠেছেন শোয়েব আখতারও

নিজের চ্যানেলে সেই কথাই জানিয়েছেন শোয়েব।

নিজের চ্যানেলে সেই কথাই জানিয়েছেন শোয়েব। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২১ ১৯:১৫
Share: Save:

ভারতে শনিবার ৩ লক্ষ ৪৬ হাজারের বেশি মানুষ করোনা আক্রান্ত হয়েছেন, মৃত্যু হয়েছে ২৬২৪ জনের। পরিস্থিতি যে খুব ভাল নয়, তা বোঝাই যাচ্ছে দিল্লির হাসপাতালে অক্সিজেনের অভাবে একের পর এক রোগীর মৃত্যুর খবরে। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল ইতিমধ্যেই বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীর কাছে আবেদন জানিয়েছেন তাঁদের কাছে অক্সিজেন থাকলে তা যেন দিল্লিতে পাঠানো হয়। এমন অবস্থায় শুধু দেশের মানুষরাই নন, উদ্বিগ্ন হয়ে উঠেছেন শোয়েব আখতারও।

পাকিস্তানের প্রাক্তন এই পেসার টুইট করে এক ভিডিয়ো বার্তায় বলেন, “ভারতের অবস্থা খুব আশঙ্কাজনক। মহারাষ্ট্রের মুম্বইতে প্রচুর মানুষ করোনা আক্রান্ত হচ্ছেন। কোনও সরকারের পক্ষে একা এর বিরুদ্ধে লড়াই করা কঠিন। আমাদের ভারতের পাশে দাঁড়াতে হবে। ভারতে অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। আমি আমার দেশের সরকারের কাছে অনুরোধ করব সাহায্য করবার জন্য।”

এক সময় এই শোয়েব আখতারের পেস আক্রমণ সামলাতে হিমশিম খেতে হয়েছে ভারতীয় ব্যাটসম্যানদের। সেই শোয়েবই উদ্বিগ্ন হয়ে উঠেছেন ভারতবাসীর জন্য। নিজের চ্যানেলে সেই কথাই জানিয়েছেন শোয়েব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

coronavirus Shoaib Akhtar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE