×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৫ অগস্ট ২০২১ ই-পেপার

SC East Bengal: নিজেদের অবস্থানে অনড় শ্রী সিমেন্ট, রবিবার পাল্টা চিঠি দিচ্ছে ইস্টবেঙ্গল

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৯ মে ২০২১ ২২:৩৭
চিঠি ও পাল্টা চিঠিতে জমে উঠেছে ইস্টবেঙ্গল এবং বিনিয়োগকারীর লড়াই।

চিঠি ও পাল্টা চিঠিতে জমে উঠেছে ইস্টবেঙ্গল এবং বিনিয়োগকারীর লড়াই।

চিঠি ও পাল্টা চিঠির পর্ব এখনও শেষ হল না ইস্টবেঙ্গল ক্লাব এবং বিনিয়োগকারীর মধ্যে। কোনও পক্ষই নিজের অবস্থান থেকে সরে দাঁড়াতে রাজি নয়। শনিবার সেটা ফের বোঝা গেল।

এ দিন শ্রী সিমেন্টের ম্যানেজিং ডিরেক্টর হরি মোহন বাঙ্গুর ফের জানিয়ে দিলেন যে আগে চূড়ান্ত চুক্তিপত্রে ক্লাবকে সই করতে হবে। তবেই আলোচনা সম্ভব। এ দিকে লাল-হলুদের তরফ থেকে দেবব্রত সরকার জানালেন, রবিবার শ্রী সিমেন্টকে আরও এক দফা চিঠি দেওয়া হচ্ছে। চিঠির বিষয় পরিষ্কার করতে না চাইলেও শোনা যাচ্ছে বিনিয়োগকারীর সঙ্গে আগে আলোচনা, তারপর চূড়ান্ত চুক্তিতে সই করবেন ক্লাব কর্তারা। ফলে ক্লাব কর্তারাও যে নিজেদের পুরনো অবস্থানে রয়েছেন, সেটা বেশ বোঝা যাচ্ছে।

এ দিন হরি মোহন বাঙ্গুর ফের বলেন, “আমি তো এখন দেশের বাইরে। এখন তো এক টেবিলে বসে আলোচনা করা সম্ভব নয়। নেট মাধ্যমে দুই পক্ষের মধ্যে কথা হতেই পারে। কিন্তু সবার আগে আমাদের পাঠানো চূড়ান্ত চুক্তিপত্রে সই করতে হবে। তারপর ক্লাব কর্তাদের সঙ্গে কথা বলব। সেই আলোচনার পর ক্লাবের সমস্যা দূর করার চেষ্টা করব। আগে সই করলে খুব ভাল। না হলে বিচ্ছেদ ছাড়া উপায় নেই।”

Advertisement

শুক্রবার বিনিয়োগকারী শ্রী সিমেন্টের চিঠি পেয়েছিল ইস্টবেঙ্গল। ৩০ মে সেই চিঠির জবাব আইনজীবীর মাধ্যমে পাঠাচ্ছে ক্লাব। দেবব্রত বলেন, “আমরা সব রকম সহযোগিতা করার জন্য প্রস্তুত।’’

তবে ক্লাবের তরফ থেকে চিঠির বিষয় স্পষ্ট ভাবে জানানো না হলেও শোনা যাচ্ছে এই চিঠিতেও প্রাথমিক ও চূড়ান্ত চুক্তির মধ্যে একাধিক অসঙ্গতি থাকার ব্যাপারটা উল্লেখ করা হয়েছে। সেই জন্য চূড়ান্ত চুক্তিতে সই করার আগে বাঙ্গুর গোষ্ঠীর সঙ্গে একবার আলোচনা সেরে নিতে চাইছেন ক্লাব কর্তারা।

Advertisement