×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৬ জুলাই ২০২১ ই-পেপার

SC East Bengal: মুখ্যমন্ত্রীর সামনে যে খসড়া চুক্তিতে সই হয়েছিল, সেটাই আসল, জানাল শ্রী সিমেন্ট

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩১ মে ২০২১ ২৩:০৭
পুরনো অবস্থান থেকে সরতে রাজি নন হরি মোহন বাঙ্গুর। ফের সেই বার্তা দিলেন।

পুরনো অবস্থান থেকে সরতে রাজি নন হরি মোহন বাঙ্গুর। ফের সেই বার্তা দিলেন।

একটা সময় ময়দানে চিঠি আদান প্রদানের জন্য সবার নজর কেড়েছিলেন মোহনবাগানের প্রয়াত সচিব অঞ্জন মিত্র। অনেকে তাঁকে ‘চিঠি মিত্র’ বলেও ডাকতেন। শ্রী সিমেন্টইস্টবেঙ্গল কর্তাদের চিঠি ও পাল্টা চিঠির পর্ব ময়দানের কয়েক বছর আগের দিনগুলোকে মনে করাচ্ছে। কারণ চূড়ান্ত চুক্তি পর্ব নিয়ে জট এখনও কাটল না। রবিবার লাল-হলুদের চিঠির উত্তর শ্রী সিমেন্টের তরফ থেকে দেওয়া হলেও এত দ্রুত বরফ গলার কোনও সম্ভাবনা নেই। সোমবার পাল্টা চিঠি দিয়ে সেটা ফের বুঝিয়ে দিলেন হরি মোহন বাঙ্গুর

এ দিন শ্রী সিমেন্টের ম্যানেজিং ডিরেক্টর হরি মোহন বাঙ্গুর দুবাই থেকে ফের জানিয়ে দিলেন যে আগে চূড়ান্ত চুক্তিপত্রে ক্লাবকে সই করতে হবে। তবেই আলোচনা সম্ভব। তিনি বলেন, “নতুন তো কিছু বলার নেই। কারণ ক্লাবের চিঠিতে নতুন কিছুই নেই। তাই আমরাও নিজেদের পুরনো সিদ্ধান্তে অনড় থাকলাম। সেই চিঠি এ দিন ক্লাবকে পাঠিয়ে দেওয়া হয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সামনে যে খসড়া চুক্তিপত্রে সই হয়েছিল, সেই চুক্তিই আমরা মেনে চলব। আমাদের সঙ্গে কাজ করতে হলে সেই চুক্তিকেই মান্যতা দিতে হবে। এই নতুন চিঠিতে সেটাই লেখা আছে।”

তবে শ্রী সিমেন্ট নিজেদের সিদ্ধান্তে অনড় থাকলেও এ দিন লাল-হলুদ কর্তাদের তরফ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। ফলে প্রাথমিক ও চূড়ান্ত চুক্তি নিয়ে দ্বন্দ যে এখনই থামছে না সেটা স্পষ্ট।

Advertisement
Advertisement