×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৫ অগস্ট ২০২১ ই-পেপার

৫ বছরের জন্য এটিকে মোহনবাগানের বাহুবলী অমরেন্দ্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ৩১ মে ২০২১ ১৮:৩৬
মুম্বই অতীত। অমরেন্দ্র সিংহের নতুন ঠিকানা এতিকে মোহনবাগান।

মুম্বই অতীত। অমরেন্দ্র সিংহের নতুন ঠিকানা এতিকে মোহনবাগান।
ফাইল চিত্র

আনন্দবাজার ডিজিটালের খবরে সিলমোহর। পাঁচ বছরের দীর্ঘ মেয়াদি চুক্তি করে এটিকে মোহনবাগানে এলেন অমরেন্দ্র সিংহমুম্বই সিটি এফসি-কে বিদায় জানিয়ে এটিকে মোহনবাগানে আসতে চলেছেন এই গোলরক্ষক। গত ৮ এপ্রিল এই খবর প্রকাশিত হয়েছিল। সেই মতো এ বার সবুজ-মেরুন জার্সি গায়ে চাপাবেন ২৮ বছরের এই পঞ্জাব তনয়। তাও আবার পাঁচ বছরের জন্য।

তেকাঠির নিচে তিনি সবুজ-মেরুনের ‘অমরেন্দ্র বাহুবলী’ হয়ে উঠতে পারবেন কিনা সেটা তো সময় বলবে। তবে পাঁচ বছরের চুক্তিতে দারুণ খুশি তিনি। দোহা থেকে অমরেন্দ্র বলেন, “এর আগে হাবাসের কোচিংয়ে খেললেও সেটা খুব কম সময়ের জন্য ছিল। তবে এ বার পাঁচ বছরের জন্য যোগ দিলাম। হাবাসের সঙ্গে আমার ভাবনা চিন্তা মেলে। উনি ভারতীয় ফুটবলারদের মধ্য থেকে সেরা খেলা বের করে আনতে পারেন। তাই এই যোগদানের জন্য আমার ফুটবল জীবনে এক নতুন অধ্যায় রচনা হতে চলেছে।”

এর আগেও কলকাতায় খেলছেন পঞ্জাবের মাহিলপুরের এই ফুটবলার। ২০১৫-১৬ মরসুমে আন্তনিয়ো লোপেজ হাবাসের প্রশিক্ষণে খেলছেন অমরেন্দ্র। ফের একবার তাঁর প্রশিক্ষণে খেলবেন ২০১৬ সালের আইএসএল-এ সোনার গ্লাভস জয়ী গোল রক্ষক।

Advertisement


সোমবার দুপুরে মুম্বইয়ের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার কথা জানিয়েছিলেন। আর সেই ঘোষণার কয়েক ঘণ্টা পরে এটিকে মোহনবাগানের সঙ্গে নতুন পথ চলা শুরু করলেন অমরেন্দ্র।

Advertisement