×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৫ অগস্ট ২০২১ ই-পেপার

ISL: মুম্বই সিটি এফসি অতীত, এটিকে মোহনবাগানের পথে অমরেন্দ্র সিংহ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ৩১ মে ২০২১ ১৬:০২
মুম্বইকে বিদায় জানালেন অমরেন্দ্র সিংহ।

মুম্বইকে বিদায় জানালেন অমরেন্দ্র সিংহ।
ফাইল চিত্র

মুম্বই সিটি এফসি-র সঙ্গে দীর্ঘ পাঁচ বছরের সম্পর্ক ছিন্ন করলেন অমরেন্দ্র সিংহ। সোমবার ইনস্টাগ্রাম্ সেটা জানিয়ে দিলেন এই গোলরক্ষক। এ দিকে অমরেন্দ্র সিংহকে টুইটারে শুভেচ্ছা জানিয়েছে তাঁর সদ্য পুরনো দল। মুম্বইয়ের তরফ থেকে টুইট করে এই গোলরক্ষক তাঁর ভবিষ্যতের শুভেচ্ছা জানানো হয়েছে। গত মরসুমে এটিকে মোহনবাগানকে ২-১ ব্যবধানে হারিয়ে আইএসএল জিতেছিল মুম্বই। সূত্রের খবর সেই মুম্বইকে বিদায় জানিয়ে সবুজ-মেরুন জার্সি গায়ে চাপাতে চলেছেন।

মুম্বইকে বিদায় জানানোর পর আন্তোনিয়ো লোপেজ হাবাসের দলে অমরেন্দ্র যে আসছেন, সেটা প্রায় নিশ্চিত। সূত্র মারফত জানা গিয়েছে, সবকিছু ঠিকঠাক থাকলে সোমবার এটিকে মোহনবাগানে অমরেন্দ্রর যোগ দেওয়ার ব্যাপারে সরকারি ঘোষণা করে দেওয়া হবে। সবুজ-মেরুন কর্তারা এখন মুম্বইয়ের ছাড়পত্রের জন্য অপেক্ষা করছেন।

এ দিন ২৮ বছরের এই পঞ্জাব-তনয় ইনস্টাগ্রামে লিখেছেন, “পাঁচ বছর আগে আমি মুম্বইয়ে যোগ দেওয়ার সময় তরুণ ছিলাম। তবে সফল যুবক হয়ে এখান থেকে বিদায় নিচ্ছি। এই দলের একাধিক ভাল মানের ফুটবলার, কোচদের সান্নিধ্য পেয়ে আমি গর্বিত। এখান থেকে বিদায় নিলেও মুম্বই সিটি এফসি আমার কাছে পরিবারের মতো। এই দলের সমর্থকদের কথাও ভুলতে পারব না। কারণ ওরা ভাল-মন্দ সব সময় দলের পাশে ছিল।”

Advertisement



২০১৬ সালে বেঙ্গালুরু এফসি থেকে মুম্বই সিটি এফসিতে যোগ দিয়েছিলেন অমরেন্দ্র। গত বারের চ্যাম্পিয়ন দলের হয়ে এখনও পর্যন্ত ৮৪টি ম্যাচ খেলছেন ২৮ বছরের এই ফুটবলার। ২০২১-২২ মরসুম থেকে আইএসএল-এ বিদেশি ফুটবলারের সংখ্যা কমে যাবে । তাই অমরেন্দ্রকে নিয়ে নিজেদের ঘর গুছিয়ে নিতে চাইছে এটিকে মোহনবাগান।

Advertisement