Advertisement
১৮ এপ্রিল ২০২৪
India

Shreyas Iyer: কতটা সুস্থ, জানালেন শ্রেয়স, সঙ্গে সঙ্গে মজা করলেন সূর্যকুমার

অইন মর্গ্যানের দলের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে কাঁধে চোট পেয়েছিলেন শ্রেয়স আইয়ার।

কাঁধের চোটের জন্য বেশ কয়েক মাস ক্রিকেটের বাইরে শ্রেয়স।

কাঁধের চোটের জন্য বেশ কয়েক মাস ক্রিকেটের বাইরে শ্রেয়স। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২১ ২২:২৫
Share: Save:

ফিটনেস চর্চা করতে গিয়ে ভারতীয় দল ও মুম্বইয়ের সতীর্থ সূর্যকুমার যাদবের মজা হজম করলেন শ্রেয়স আইয়ার। ইনস্টাগ্রামে ফিটনেস চর্চার একটি ভিডিয়ো দিয়েছিলেন এই মিডল অর্ডার ব্যাটসম্যান। সেই ভিডিয়োতে মজার মন্তব্য করলেন সূর্য। লিখলেন, ‘যেন মনে হচ্ছে শাহেনশাহ দৌড়াচ্ছে’!

ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজে ফিল্ডিং করতে গিয়ে কাঁধে লেগেছিল শ্রেয়সের। অস্ত্রোপচারও হয়। সম্প্রতি টুইটারেও একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন তিনি। এ বার ইনস্টাগ্রামেও একটি ভিডিয়ো পোস্ট করেছেন এই ডানহাতি ব্যাটসম্যান। সেখানে শ্রেয়স লিখেছেন, ‘নিভৃতবাসের মধ্যেও দৌড় থেমে নেই’। সেই ভিডিয়ো ভাইরাল হতেই কমেন্টে সূর্য লিখেছেন, ‘উফ যেন মনে হচ্ছে শাহেনশাহ দৌড়াচ্ছে’!

অইন মর্গ্যানের দলের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে কাঁধে চোট পেয়েছিলেন। ফলে আইপিএল থেকেও ছিটকে গিয়েছিলেন শ্রেয়স। তবে সুস্থ হওয়ার প্রক্রিয়া শুরু করে দিয়েছেন তিনি।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী জুলাই মাসে শ্রীলঙ্কা সফরে যাবে ভারতের দ্বিতীয় সারির দল। ক্রিকেট বিশেষজ্ঞদের ধারণা শ্রেয়স সেই সফরের আগে সুস্থ হতে পারবেন না। সেক্ষেত্রে একেবারে টি-টোয়েন্টি বিশ্বকাপে এই ব্যাটসম্যানকে দেখা যেতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE