Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

ডার্বির আগেই বড় ধাক্কা মোহনবাগানে! ক্লাব ছাড়ছেন সোনি নর্দে

কৌশিক চক্রবর্তী
১৯ জানুয়ারি ২০১৮ ২২:৪৫
সোনি নর্দে।—ফাইল চিত্র।

সোনি নর্দে।—ফাইল চিত্র।

ডার্বির আগেই বড় ধাক্কা খেল মোহনবাগান। চোটের কারণে ক্লাব ছাড়তে চলেছেন মোহনবাগান সমর্থকদের নয়নের মণি সোনি নর্দে। চোটের কবলে দীর্ঘ দিন ধরেই জর্জরিত সোনি। চেষ্টা করেও সারিয়ে উঠতে পারেননি চোট। বালিতে অনুশীলনেও ফল আসেনি। তাই এ বার নিজে থেকেই সরে যাওয়ার সিদ্ধান্ত নিলেন তিনি। কর্মকর্তাদের কাছে রিলিজ চেয়েছেন হাইতিয়ান এই ম্যাজিশিয়ান। ক্লাব ছাড়ার পাশাপাশি সোনি এও জানিয়েছেন বাকি মরসুমের আর কোনও টাকা নেবেন না তিনি। দলকে সার্ভিস দিতে না পারাতেই তাঁর এই সিদ্ধান্ত।

সোনির ক্লাব ছাড়া নিয়ে মুখে কুলুপ এঁটেছেন বাগান কর্মকর্তারা। তবে মোহনবাগান ক্লাব সূত্রে খবর, ২১ জানুয়ারির মেগাম্যাচের আগে সোনিকে রিলিজ দেওয়া হচ্ছে না।

কলকাতা ময়দানে এই ঘটনা নজিরবিহীন। ফুটবল প্রেমীরাও মনে করতে পারছেন না মাঝ মরসুমে চোটের কারণে এই ভাবে কোনও ফুটবলার ক্লাব ছাড়ার আবেদন করেছেন কি না।

Advertisement

আরও পড়ুন: রবিবার মহারণ: খালিদের জন্য অপেক্ষা করলেন না শঙ্করলাল

আরও পড়ুন: আক্রমকে চিনি না, হুঙ্কার আমনার

হোসে র‌্যামিরেজ ব্যারেটোর পরবর্তীকালে সোনিই হয়ে উঠেছিলেন বাগান সমর্থকদের নায়ক। জায়গা করে নিয়েছিলেন লক্ষ লক্ষ বাগান সমর্থকদের অন্তরে। কিন্তু, সেই তারকাই যে এই ভাবে ক্লাব থেকে বিদায় নেবেন তা হয়তো স্বপ্নেও কল্পনা করতে পারেননি কোনও ফুটবলপ্রেমী।সকলের কাছেই সোনির এই সিদ্ধান্ত অনেকটা বিনা মেঘে বজ্রপাতের মতো। এ দিন বিকেলে ডার্বির আগে সাংবাদিক সম্মেলনে মোহনবাগান কোচ নিজেও জানিয়েছিলেন সোনিকে খেলানোর চেষ্টা চলছে। কিন্তু হঠাৎ করে সোনির এই সিদ্ধান্ত ডার্বির আগে দলের খেলায় প্রভাব পড়ে কি না সেটাই এখন দেখার!



Tags:
Sony Norde Mohun Bagan Footballer Footballসোনি নর্দেমোহনবাগান

আরও পড়ুন

Advertisement