Advertisement
২১ জুন ২০২৪
Sourav Ganguly

ফের ব্যাট হাতে নামছেন সৌরভ গঙ্গোপাধ্যায়, বোর্ডের সভার আগে প্রীতি ম্যাচ

নতুন তৈরি হওয়া মোতেরা স্টেডিয়ামে হবে এই ম্যাচ। খেলা হবে টেনিস বলে।

সচিব জয় শাহের সঙ্গে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র।

সচিব জয় শাহের সঙ্গে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২০ ১৮:৪৮
Share: Save:

ব্যাট হাতে ফের সৌরভ গঙ্গোপাধ্যায়। বৃহস্পতিবার আমদাবাদে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের বার্ষিক সাধারণ সভার আগে একটি ম্যাচে অংশ নেবে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় একাদশ ও সচিব জয় শাহ একাদশ।

নতুন তৈরি হওয়া মোতেরা স্টেডিয়ামে হবে এই ম্যাচ। খেলা হবে টেনিস বলে। এই ম্যাচে খেলার কথা হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি মহম্মদ আজহারউদ্দিন, ব্রিজেশ প্যাটেল, জয়দেব শাহর।

বৃহস্পতিবারের বার্ষিক সাধারণ সভা নানা কারণে গুরুত্বপূর্ণ। এখানে ইংল্যান্ড দলের ভারত সফরের প্রস্তুতি নিয়ে আলোচনা হওয়ার কথা। ঘরোয়া প্রতিযোগিতার ব্যাপারেও আলোচনা হবে। আইপিএলে নতুন দুই দলকে অন্তর্ভুক্ত করার ব্যাপারও রয়েছে অ্যাজেন্ডায়।

আরও পড়ুন: আন্তর্জাতিক ক্রিকেটে ধোনির আগমন, একদিনের ক্রিকেটে সচিনের বিদায়ের দিন​

আরও পড়ুন: বক্সিং ডে টেস্টের প্রস্তুতি শুরু, নেটে নজর কাড়লেন শুভমন

বোর্ড চাইছে আইপিএলে দুটো দল আনতে। কিন্তু, তা ২০২১ সালের আইপিএলে হচ্ছে না। আগামী বছরের আইপিএলে খেলবে ৮ দলই। ২০২২ সালের আইপিএলে নতুন দুটো দলকে অন্তর্ভুক্ত করার জন্য দরপত্র চাওয়া হবে বলে বোর্ড সূত্রে খবর।

এ ছাড়া টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য কর ছাড়ের প্রসঙ্গও উঠবে। আইসিসি এই ব্যাপারে নিশ্চয়তা চেয়েছে। এটা না পাওয়া গেলে প্রতিযোগিতা চলে যাবে সংযুক্ত আরব আমিরশাহিতে। আইসিসিতে বোর্ডের প্রতিনিধিত্ব কে করবেন, তা নিয়েও হতে পারে আলোচনা। গড়া হতে পারে নতুন ক্রিকেট অ্যাডভাইসরি কমিটি। এই কমিটিই ৩ জন নতুন নির্বাচককে বেছে নেবে। আবার অলিম্পিক্সে ক্রিকেট করার ব্যাপারে বোর্ডের অবস্থান কী হয়, সে দিকেও নজর রয়েছে অনেকের। সভায় কিছু অস্বস্তির মুখে পড়তে হতে পারে বোর্ড প্রেসিডেন্ট সৌরভকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sourav Ganguly Jay Shah BCCI AGM
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE