Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Table Tennis

শহরে স্কুল টেবিল টেনিসের আসর, প্রথম বছর যোগ দিয়েছে রাজ্যের ৬০টি স্কুল

রাজ্যে টেবিল টেনিসের উন্নতি এবং প্রসারের লক্ষ্যে নতুন প্রতিযোগিতা শুরু করা হয়েছে। ১০ এপ্রিল শুরু হয়েছে বেঙ্গল স্কুল টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপ। এই প্রতিযোগিতা চলবে ১২ এপ্রিল পর্যন্ত।

picture of table tennis

আরসিএস টেবিল টেনিস অ্যাকাডেমিতে হচ্ছে প্রতিযোগিতা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ২১:০৫
Share: Save:

বেঙ্গল স্কুল টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপের আসর বসেছে কলকাতায়। রাজ্যের ৬০ স্কুলের পড়ুয়ারা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে। প্রথম বছরেই জমে উঠেছে প্রতিযোগিতা। দেখা যাচ্ছে তীব্র প্রতিদ্বন্দ্বিতা।

১০ এপ্রিল শুরু হয়েছে বেঙ্গল স্কুল টেবিল টেনিস চ্যাম্পিয়নশিপ। এই প্রতিযোগিতা চলবে ১২ এপ্রিল পর্যন্ত। প্রথম বার এই প্রতিযোগিতা আয়োজিত হতে চলেছে। আরসিএস টেবিল টেনিস অ্যাকাডেমিতে হচ্ছে প্রতিযোগিতা। প্রতিযোগিতার প্রথম দিন উপস্থিত ছিলেন বিধায়ক দেবাশিস কুমার, কলকাতা পুরসভার ১২ নম্বর বরোর চেয়ারম্যান সুশান্ত কুমার ঘোষ, রাজ্যের টেবিল টেনিস কর্তা রবি চট্টোপাধ্যায়, প্রাক্তন ফুটবলার দেবাশিস মুখোপাধ্যায়, কিশলয় বসাক এবং অনিন্দিতা চক্রবর্তী। ক্রীড়া ব্যবস্থাপক সংস্থা স্পোর্টস কানেক্ট এই নতুন প্রতিযোগিতার আয়োজক। আশা, এই প্রতিযোগিতা থেকে টেবিল টেনিসের নতুন প্রতিভা উঠে আসবে।

প্রথম বছর রাজ্যের বিভিন্ন প্রান্তের ৬০টি স্কুলের ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করেছে। আয়োজকদের আশা, আগামী বছর থেকে স্কুল এবং প্রতিযোগীর সংখ্যা বাড়বে। রাজ্যে টেবিল টেনিসের উন্নতি এবং প্রসারের লক্ষ্যেই এই প্রতিযোগিতা শুরু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Table Tennis school Tournament
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE