Advertisement
২৪ জুন ২০২৪
Stefanos Tsitsipas

দুষ্টু ছবি দিলেই ৬৩ লাখ টাকা! চিচিপাস-বাদোসাকে প্রস্তাব দুষ্টু সাইটের

উইম্বলডনে পারফরম্যান্সের জন্য নয়। কোর্টের বাইরে এক সঙ্গে সময় কাটানোর জন্য আলোচনায় উঠে এসেছেন চিচিপাস এবং তাঁর বান্ধবী বাদোসা। তাঁরা পেয়েছেন প্রাপ্তবয়স্কদের একটি সাইটের প্রস্তাব।

picture of Stefanos Tsitsipas and Paula Badosa

(বাঁদিকে) চিচিপাস এবং বাদোসা। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ০০:১৩
Share: Save:

উইম্বলডন খেলতে এসে প্রথম থেকেই আগ্রহের কেন্দ্রে ছিলেন স্টোফানোস চিচিপাস এবং তাঁর বান্ধবী পাওলা বাদোসা। গত কয়েক মাস ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন তাঁরা। লন্ডনে এসে একসঙ্গে অনুশীলন করছেন। এক সঙ্গে ঘুরছেন। তাঁরাই আবার খবরের শিরোনামে এসেছেন একটি দুষ্টু সাইটের প্রস্তাব পেয়ে।

চোটের জন্য সিঙ্গলসের দ্বিতীয় রাউন্ডে ওয়াক ওভার দিতে বাধ্য হন বাদোসা। মহিলাদের ডাবলস থেকেও নাম প্রত্যাহার করে নেন বাদোসা। চিচিপাসের সঙ্গে মিক্সড ডাবলসেও নামতে পারেননি। তার পর থেকে চিচিপাসকে নিয়ে তাঁর ঘুরে বেড়ানোর বহর বেড়েছে। লন্ডনের বিভিন্ন জায়গায় দেখা গিয়েছে চিচিপাস ও বাদোসাকে। বিখ্যাত সল্ট বে-র রেস্তরাঁয় নৈশভোজ সেরেছেন তাঁরা। টেমস নদীর ধারে সময় কাটিয়েছেন। সেখানে পড়ন্ত বিকালে পরসপরকে চুম্বন করেছেন। সেই সব ছবি জ্বলজ্বল করছে তারকা জুটির সমাজমাধ্যমের পাতায়। আর এ সব দেখেই প্রাপ্ত বয়স্কদের একটি সাইট তাঁদের প্রস্তাব দিয়ে বসেছে।

ইংল্যান্ডের একটি সংবাদমাধ্যমের দাবি অনুযায়ী, দুই টেনিস খেলোয়াড়ের শারীরিক সম্পর্কের ছবি চেয়েছে প্রাপ্ত বয়স্কদের সাইটটি। দেওয়া হয়েছে বিপুল টাকার প্রস্তাব। দু’জনের একান্ত ব্যক্তিগত মুহূর্তের ছবি তাঁদের ভক্তদের কাছে পৌঁছে দিয়ে রোজগার করতে চান সাইট কর্তৃপক্ষ। বিনিময়ে তাঁদের দেওয়া হবে মোটা অর্থ।

দুই টেনিস তারকাকে ‘মাই ডট ক্লাব’ নামের প্রাপ্তবয়স্কদের সাইটটির তরফে প্রস্তাব দেওয়া হয়েছে, সপ্তাহে তিন বার তাঁদের ব্যক্তিগত মুহূর্তের ছবি সাইটে দিতে হবে। এক বছরের চুক্তি করতে হবে। তা হলে তাঁরা পাবেন ৭৭ হাজার ডলার। যা ভারতীয় মুদ্রায় ৬৩ লাখ টাকারও বেশি। একটি চিঠিতে ‘মাই ডট ক্লাব’-র কর্তা মাইক ফোর্ড তাঁদের লিখেছেন, ‘‘প্রিয় চিচিপাস এবং বাদোসা আপনাদের মিক্সড ডাবলস দেখতে না পেরে টেনিসপ্রেমীদের মতো আমিও হতাশ। কোর্টের এক দিকে তাঁরা আপনাদের টেনিস যুগলকে দেখতে চেয়েছিলেন। আপনারা ভক্তদের সঙ্গে পর্দার পিছনে থাকা গোপন বিষয় ভাগ করে নিন। এক বছরের জন্য চুক্তি করুন। সপ্তাহে অন্তত তিন বার আপনাদের ব্যক্তিগত মুহূর্তের ছবি ‘মাই ডট ক্লাব’ সাইটে দিতে হবে। যেগুলি হবে প্রাপ্তবয়স্কমূলক। এ জন্য আমরা আপনাদের ১ লক্ষ ডলার পর্যন্ত দিতে রাজি আছি।’’

স্পেনের মহিলা খেলোয়াড় উইম্বলডন শুরু আগে সাংবাদিকদের বলেছিলেন, সম্পর্ক শুরুর আগে থেকেই তিনি চিচিপাসকে শয্যাসঙ্গী হিসাবে কামনা করতেন। তাঁর ওই বক্তব্য নিয়েও হইচই পড়ে গিয়েছিল টেনিস মহলে।

উল্লেখ্যে, উইম্বলডনের শেষ ষোলোতেই হারতে হয়েছে গ্রিসের চিচিপাসকে। অবাছাই আমেরিকার ক্রিস্টোফাস উইব্যাঙ্কসের কাছে হেরেছেন বিশ্বের পাঁচ নম্বর টেনিস তারকা। পাঁচ সেটের লড়াইয়ে চিচিপাস হারেন ৬-৩, ৬-৭ (৪-৭), ৬-৩, ৪-৬, ৪-৬ গেমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE