Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sunil Chhetri

সন্দেশ ঝিঙ্গনদের শুভেচ্ছা জানালেন সুনীল ছেত্রী

দলে না থাকলেও মানসিক ভাবে ভারতের ফুটবল দলের সঙ্গেই রয়েছেন সুনীল ছেত্রী। বৃহস্পতিবার ওমানের বিরুদ্ধে প্রীতি ম্যাচ খেলবে তারা।

সুনীল ছেত্রী

সুনীল ছেত্রী ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২১ ১৫:১৩
Share: Save:

দলে না থাকলেও মানসিক ভাবে ভারতের ফুটবল দলের সঙ্গেই রয়েছেন সুনীল ছেত্রী। বৃহস্পতিবার ওমানের বিরুদ্ধে প্রীতি ম্যাচ খেলবে তারা। ৪৯২ দিন পর কোনও আন্তর্জাতিক ম্যাচ খেলতে নামছে ভারত। সেই ম্যাচে খেলছেন না ভারত অধিনায়ক। কোভিডে আক্রান্ত হওয়ায়। ভারতীয় দলকে শুভেচ্ছা জানিয়ে বৃহস্পতিবার টুইট করলেন সুনীল।

ভারত অধিনায়ক লেখেন,‘ভারতীয় দলের ফুটবলার ও সহকারী প্রশিক্ষকদের শুভেচ্ছা। ওমান কঠিন দল। ওদের বিরুদ্ধে ভাল খেলতে হবে আমাদের। দেশের জার্সি গায়ে খেলা সবকটা ম্যাচ সব ফুটবলারের কাছেই খুব গুরুত্বপূর্ণ’। তাঁর অগণিত ভক্ত এই টুইটের প্রত্যুত্তরে লেখেন, সুনীল, ‘তোমার অভাব বোধ করব মাঠে।’

এএফসি এশিয়ান কাপের যোগ্যতা নির্ণায়ক ম্যাচের আগে ওমান ছারাও সংযুক্ত আরব আমিরশাহির বিরুদ্ধেও খেলবে ভারত। এই ম্যাচগুলিতে তরুণ ফুটবলারদের দেখে নিতে চান ভারতীয় দলের প্রশিক্ষক ইগর স্তিম্যাচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunil Chhetri Indian Football Team
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE