×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৪ এপ্রিল ২০২১ ই-পেপার

ইও-ইও টেস্ট পাস করলেন সুরেশ রায়না

নিজস্ব প্রতিবেদন
২১ ডিসেম্বর ২০১৭ ১৯:৪৮
ইও-ইও টেস্ট পাস করার পর এই ছবি পোস্ট করলেন সুরেশ রায়না। ছবি: ইনস্টাগ্রাম।

ইও-ইও টেস্ট পাস করার পর এই ছবি পোস্ট করলেন সুরেশ রায়না। ছবি: ইনস্টাগ্রাম।

কয়েকমাস আগেরই ঘটনা। ইও-ইও টেস্ট পাস করতে পারেননি সুরেশ রায়না। যে কারণে জায়গা পাননি শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ান ডে দলে। কিন্তু মাস ঘুরতে না ঘুরতেই কঠোর পরিশ্রমের ফল পেলেন রায়না। বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে ইও-ইও টেস্টে পাস করে বুঝিয়ে দিলেন জাতীয় দলে ফেরার জন্য পুরো ফিট তিনি।

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় সেই খবর নিজেই জানালেন তিনি। সঙ্গে আইসিসির নিয়ম মেনেই এই টেস্ট ক্লিয়ার করলেন তিনি। সেই পোস্টে তিনি এনসিএ-র সাপোর্ট স্টাফদের ধন্যবাদ জানিয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘‘আজ আমি ইও-ইও ফিটনেস টেস্ট পাস করেছি। এনসিএ-তে দীর্ঘ কঠোর পরিশ্রমের পর। এখানকার সব ট্রেনার, কোচ ও অফিসিয়ালদের থেকে সব রকম সাহায্য পেয়েছি। সবাইকে অসংখ্য ধন্যবাদ। এনসিএ-র মতো জায়গায় অনুশীলন করা এ জন্যই সব সময় খুব ভাল। নিজের সেরাটা বের করে আনতে ওরা অনুপ্রানিত করে।’’

Advertisement

আরও পড়ুন

বিরাট-অনুষ্কার বিদেশে বিয়ে, গম্ভীর কী বললেন জানেন?

সেই সময় রায়নার সঙ্গে ইও-ইও টেস্ট দিয়েছিলেন যুবরাজ সিংহও। তিনিও তখন পাস করতে পারেননি। দেশের হয়ে রায়না শেষ খেলেছেন ফেব্রুয়ারিতে ইংল্যান্ডের বিরুদ্ধে টি২০ ম্যাচে। সম্প্রতি ডোমেস্টিক ক্রিকেটেও তেমনভাবে নিজের সেরাটা দিতে পারেননি। এ বার জাতীয় দলে ফেরার অপেক্ষা করতে হবে সুরেশ রায়নাকে।

সুরেশ রায়নার ইনস্টাগ্রাম পোস্ট
সুরেশ রায়নার ইনস্টাগ্রাম পোস্ট & ! ‪ & ‬ ‪ ! 👍‬ ‪’ 💪
& ! ‪ & ‬ ‪ ! 👍‬ ‪’ 💪

সুরেশ রায়নার ইনস্টাগ্রাম পোস্ট & ! ‪ & ‬ ‪ ! 👍‬ ‪’ 💪


Tags:
Cricket Cricketer Suresh Raina NCAসুরেশ রায়না

Advertisement