Advertisement
১৫ জুন ২০২৪
Sushil Kumar

Sushil Kumar: ফেডারেশনের বার্ষিক চুক্তি থেকে বাদ পড়তে পারেন অলিম্পিক্স পদকজয়ী কুস্তিগীর সুশীল

ফেডারেশনের চুক্তি থেকে বাদ পড়লে আর্থিক ভাবে যে বেশ বিপদে পড়বেন তিনি তা বলাই যায়।

অলিম্পিক্সে ২ বার পদকজয়ী এই কুস্তিগীরের চুক্তি নিয়ে আগামী মাসে আলোচনায় বসবে ফেডারেশন। 

অলিম্পিক্সে ২ বার পদকজয়ী এই কুস্তিগীরের চুক্তি নিয়ে আগামী মাসে আলোচনায় বসবে ফেডারেশন।  —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ মে ২০২১ ০৯:১৫
Share: Save:

ভারতীয় কুস্তি ফেডারেশনের বার্ষিক চুক্তি থেকে বাদ পড়তে পারেন সুশীল কুমার। অলিম্পিক্সে ২ বার পদকজয়ী এই কুস্তিগীরের চুক্তি নিয়ে আগামী মাসে আলোচনায় বসবে ফেডারেশন।

রেলের চুক্তি থেকে আগেই বাদ দেওয়া হয়েছে সুশীলকে। ফেডারেশনের চুক্তি থেকেও বাদ পড়লে আর্থিক ভাবে যে বেশ বিপদে পড়বেন তিনি তা বলাই যায়। গত রবিবার দিল্লি থেকে সুশীলকে গ্রেফতার করা হয়। ৪ মে ২৩ বছরের এক কুস্তিগীরের খুনের সঙ্গে জড়িয়ে গিয়েছে তাঁর নাম। সুশীলের সঙ্গে ধরা পড়েছেন তাঁর সহকারী অজয় কুমারও। ৫ মে থেকে ফেরার ছিলেন সুশীল। তাঁকে ধরে দিতে পারলে ১ লক্ষ টাকার পুরস্কারও ঘোষণা করেছিল দিল্লি পুলিশ।

তবে সুশীলের চুক্তি বাতিল হওয়ার জন্য খুনের ঘটনার কোনও যোগ নেই। বার্ষিক চুক্তি বাতিল হতে পারে তাঁর পারফর্মান্সের জন্য। ২০১৮ সালের এশিয়ান গেমস থেকে খালি হাতে ফিরেছিলেন এই কুস্তিগীর। ২০১৯ সালের বিশ্ব চ্যাম্পিয়নশিপে প্রথম পর্বেই হেরে যান সুশীল। ফেডারেশনের তরফে বলা হয়, “সুশীল এবং পূজা ধান্ডা এমন কিছুই করেনি ২০১৯ সালের চুক্তিতে যুক্ত হওয়ার পর। পরের মাসে বৈঠক বসলে ওদের পক্ষে চুক্তিতে থাকা মুশকিল।” চুক্তি অনুযায়ী ফেডারেশনের থেকে বছরে ৩০ লক্ষ টাকা পান সুশীল। তবে গত বছর সব খেলায় অংশ না নেওয়ায় তাঁকে পুরো টাকা দেওয়া হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder wrestling Sushil Kumar Delhi Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE