Advertisement
২৩ এপ্রিল ২০২৪
India VS Pakistan

T20 World Cup 2021: টি-টোয়েন্টি বিশ্বকাপে কী ভাবে ভারতকে হারাতে পারে পাকিস্তান, উত্তর দিলেন প্রাক্তন ব্যাটার

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে জিততে গেলে পাকিস্তানকে ভয়ডরহীন ক্রিকেট খেলতে হবে। নিজেদের কোনও রকম চাপের মুখে ফেললে চলবে না।

বাবরদের পরামর্শ মিয়াঁদাদের।

বাবরদের পরামর্শ মিয়াঁদাদের। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২১ ১৮:৫১
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে জিততে গেলে পাকিস্তানকে ভয়ডরহীন ক্রিকেট খেলতে হবে। নিজেদের কোনও রকম চাপের মুখে ফেললে চলবে না। এমনই মত জাভেদ মিয়াঁদাদের। পাকিস্তানের প্রাক্তন ব্যাটারের মতে, ভারতের বিরুদ্ধে জিততে গেলে দলের প্রত্যেককে অবদান রাখতে হবে।

এক চ্যানেলে সাক্ষাৎকারে মিয়াঁদাদ বলেছেন, “প্রতিযোগিতায় সেরা ছন্দে শুরু করতে গেলে ভারতের বিরুদ্ধে ম্যাচ সব থেকে বেশি গুরুত্বপূর্ণ। ওদের শক্তিশালী দল, অনেক ভাল ক্রিকেটার রয়েছে। যদি আমরা ভয় এবং চাপ ছাড়া খেলতে পারি এবং প্রত্যেকে নিজেদের মতো অবদান রাখে তাহলে আমরা ওদের হারাতে পারি।”

মিয়াঁদাদের সংযোজন, “টি-টোয়েন্টি হল এমন একটা ফরম্যাট, যেখানে লোকে ভাবে যে একজন-দু’জন ক্রিকেটারই ম্যাচ জেতাতে পারে। কিন্তু আমার মতে, প্রত্যেকের অবদান রাখা উচিত কোনও না কোনও ভাবে। তাতেই দলের মধ্যে জেতার মানসিকতা তৈরি হয়। এই ফরম্যাটে ২০ রানের মতো ছোটখাটো ইনিংস বা একটা গুরুত্বপূর্ণ ক্যাচ বা রান আউটও অনেক কিছু বদলে দিতে পারে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE