Advertisement
২৬ এপ্রিল ২০২৪
T20 World Cup

কোনও বিকল্প নয়, টি২০ বিশ্বকাপ হবে ভারতেই, সাফ জানাল সৌরভের বোর্ড

টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারত থেকে সরে যেতে পারে, এমন সম্ভাবনার খবর ছড়িয়ে পড়তেই গোটা ক্রিকেটবিশ্ব জুড়ে আলোচনা চলছে।

ভারতেই কি হবে টি২০ বিশ্বকাপ?

ভারতেই কি হবে টি২০ বিশ্বকাপ? ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২১ ১৮:২৮
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপ ভারত থেকে সরে যেতে পারে, এমন সম্ভাবনার খবর ছড়িয়ে পড়তেই গোটা ক্রিকেটবিশ্ব জুড়ে আলোচনা চলছে। আর তাতেই বেজায় চটেছে বিসিসিআই। যে কর্তা এক সাক্ষাৎকারে বিশ্বকাপ সরার কথা বলেছিলেন, তাঁকে নিয়ে সন্তুষ্ট নয় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বোর্ড।

শুক্রবারই ধীরজ মলহোত্র জানিয়েছিলেন, কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে ভারতের বিকল্প হিসেবে সংযুক্ত আরব আমিরশাহিকে তৈরি রাখা হচ্ছে। কিন্তু বিসিসিআই স্পষ্ট জানিয়ে দিয়েছে, ধীরজের একার কথায় কিছু এসে যায় না। বিকল্প ভাবনা তৈরি রাখতে পারে একমাত্র গভর্নিং বডি। প্রতিযোগিতার ডিরেক্টরের সেই অধিকার নেই।

সংবাদ সংস্থাকে বোর্ডের এক কর্তা বলেছেন, “বিশ্বকাপ ভারতেই হবে। কোনও দ্বিতীয় বিকল্প নিয়ে এখনও আলোচনা হয়নি। ধীরজ নিজের ইচ্ছের কথা সরাসরি বোর্ডকে বলতে পারতেন। কিন্তু সাধারণ বডি বা অ্যাপেক্স কাউন্সিলের কাছে বিকল্প ভাবনার কোনও খবর এখনও আসেনি। তাই বিশ্বকাপ সরতে পারে এরকম ভাবনাচিন্তাই অবাস্তব।”

ওই কর্তা আরও বলেছেন, “ভারত বিরাট বড় দেশ। এখানে অনেক স্টেডিয়াম রয়েছে। বিকল্প কেন্দ্র খুঁজতে চাইলে দেশের ভেতরেই তা পাওয়া যেতে পারে। পরিস্থিতি ঠিক না হলে কোনও রাজ্যের স্বাস্থ্য পরিষেবার উপর চাপ দিতে চাই না আমরা। আইপিএল-এর আয়োজন থেকে শিক্ষা নিয়েই টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করা হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI ICC T20 World Cup
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE