Advertisement
২২ জুলাই ২০২৪
T20 World Cup 2024

বিশ্বকাপের মাঝে বিপর্যয়, ওয়েস্ট ইন্ডিজ়ে জলে ডুবে মৃত্যু ইরফান পাঠানের রূপসজ্জাশিল্পীর

হোটেলের সুইমিং পুলে ডুবে মৃত্যু হল ইরফান পাঠানের ব্যক্তিগত রূপসজ্জাশিল্পীর। আকস্মিক ঘটনায় ধাক্কা খেয়েছেন প্রাক্তন ক্রিকেটার। ঘনিষ্ঠ সঙ্গীর দেহ ভারতে পাঠানোর ব্যবস্থা করছেন তিনি।

Picture of Irfan Pathan

ইরফান পাঠান। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২৪ ১৪:৪৪
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপের অন্যতম ধারাভাষ্যকার ইরফান পাঠান। তিনি এখন রয়েছেন ওয়েস্ট ইন্ডিজ়ে। সেখানেই জলে ডুবে মৃত্যু হল প্রাক্তন ক্রিকেটারের ব্যক্তিগত রূপসজ্জাশিল্পীর। সুইমিং পুলের জলে ডুবে ফায়াজ় আনসারির মৃত্যু ঘিরে তৈরি হয়েছে জল্পনা।

ব্যক্তিগত রূপসজ্জাশিল্পী ফায়াজ়কে নিয়ে ওয়েস্ট ইন্ডিজ়ে গিয়েছিলেন ইরফান। বিদেশ সফরে গেলে সাধারণত ফায়াজ়কে সঙ্গে নিয়েই যেতেন প্রাক্তন অলরাউন্ডার। শুক্রবার সন্ধ্যায় হোটেলের সুইমিং পুলে সাঁতার কাটতে নেমেছিলেন ফায়াজ়। তখনই তাঁর মৃত্যু হয়। ঠিক কী কারণে তাঁর মৃত্যু হয়েছে, তা জানা যায়নি। ওয়েস্ট ইন্ডিজ় থেকে ফায়াজ়ের দেহ ভারতে ফেরানোর ব্যবস্থা করছেন ইরফান।

ফায়াজ়ের ভাই মহম্মদ আহমেদ বলেছেন, ‘‘কিছু দিন আগেই বিজনোরের বাড়িতে এসেছিল ফায়াজ়। মাত্র দু’মাস আগে ওর বিয়ে হয়েছিল। মুম্বই ফিরে যাওয়ার পর সেখান থেকে আমেরিকা এবং পরে ওয়েস্ট ইন্ডিজ়ে যায় ও। আমরা বেশি কথা বলার মতো অবস্থায় নেই। পরিবারের কাছে এটা খুব বড় ধাক্কা। ওখানে সব কিছু ইরফান ভাই দেখছেন। আমাদের সঙ্গে যোগাযোগ রাখছেন তিনি।’’

দিল্লিতে ফায়াজ়ের দেহ পাঠানোর ব্যবস্থা করছেন ইরফান। মনে করা হচ্ছে, তিন থেকে চার দিন সময় লাগবে। আদতে বিজনোরের বাসিন্দা ফায়াজ়ের নিজস্ব সাঁলো রয়েছে মুম্বইয়ে। সেখানেই পাঠানের সঙ্গে তাঁর আলাপ। পরে দু’জনের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। পরে ফায়াজ়কে নিজের ব্যক্তিগত রূপসজ্জাশিল্পী করেন ইরফান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE