Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Team India

T20 World Cup 2021: পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে শেষ সুযোগ, কোন কোন জায়গা নিয়ে ভাবতে হবে কোহলীদের

চার নম্বরে ব্যাট করতে পারেন ঋষভ পন্থ। ইংল্যান্ডের বিরুদ্ধে অনুশীলন ম্যাচে সূর্যকুমার যাদবের আগে ব্যাট করেছিলেন তরুণ উইকেটরক্ষক।

দল নিয়ে ভাবনায় কোহলী, ধোনি।

দল নিয়ে ভাবনায় কোহলী, ধোনি। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২১ ১০:৩৪
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে অনুশীলন ম্যাচে দাপট দেখিয়েছেন ভারতীয় ব্যাটাররা। বুধবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় অনুশীলন ম্যাচ খেলতে নামবে ভারত। পাকিস্তানের বিরুদ্ধে টি২০ বিশ্বকাপে নামার আগে ব্যাটিং অর্ডার ঠিক করতে এই ম্যাচকেই পাখির চোখ করছেন বিরাট কোহলীরা

কোহলী আগেই জানিয়ে দিয়েছিলেন, রোহিত শর্মার সঙ্গে ওপেন করতে নামবেন লোকেশ রাহুল। তিন নম্বরে নামবেন ভারত অধিনায়ক। ইংল্যান্ডের বিরুদ্ধে দুর্দান্ত ব্যাট করেও সাজঘরেই বসতে হতে পারে ঈশান কিষাণকে। প্রথম একাদশে তিনি থাকলেও ওপেন করার সুযোগ পাবেন না বলে মনে করা হচ্ছে। ইংল্যান্ডের বিরুদ্ধে না খেললেও বুধবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে নামতে পারেন রোহিত।

চার নম্বরে ব্যাট করতে পারেন ঋষভ পন্থ। ইংল্যান্ডের বিরুদ্ধে অনুশীলন ম্যাচে সূর্যকুমার যাদবের আগে ব্যাট করেছিলেন তরুণ উইকেটরক্ষক। পাকিস্তানের বিরুদ্ধে চার নম্বরে নামতে পারেন তিনি। তবে চিন্তা রয়েছে হার্দিক পাণ্ড্যকে নিয়ে। ভারতীয় অলরাউন্ডারকে এখনও পুরোপুরি স্বাভাবিক ছন্দে দেখা যায়নি। তাঁকে মূল পর্বে খেলানো হবে কি না, সেই নিয়ে ভাবতে হবে কোহলীদের। হার্দিক বল না করলে ষষ্ঠ বোলার পাবে না ভারত। দলে রয়েছেন শার্দূল ঠাকুর। সেই ক্ষেত্রে তাঁর কথাও ভাবতে পারে ভারত।

ইংল্যান্ডের বিরুদ্ধে নতুন বল হাতে ভুবনেশ্বর কুমারকে ছন্দে দেখা যায়নি। যশপ্রীত বুমরা যদিও বেশ চাপ সৃষ্টি করেছিলেন ইংল্যান্ডের উপর। রান দিলেও তিনটি উইকেট নেন মহম্মদ শামি। ইংল্যান্ডের বিরুদ্ধে রবিচন্দ্রন অশ্বিন এবং রাহুল চহারকে বল করতে দেখা গিয়েছিল। বুধবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে রবীন্দ্র জাডেজা, বরুণ চক্রবর্তীদের দেখে নিতে পারেন কোহলীরা।

প্রথম অনুশীলন ম্যাচে জয় পেয়েছে অস্ট্রেলিয়াও। নিউজিল্যান্ডকে হারিয়ে দিয়েছে তারা। বুধবার দুপুর সাড়ে তিনটে থেকে শুরু হবে ভারত বনাম অস্ট্রেলিয়া অনুশীলন ম্যাচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Team India Virat Kohli T20 World Cup 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE