Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Team India

T20 World Cup 2021: ইংল্যান্ড, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলে টি২০ বিশ্বকাপের প্রস্তুতি সারবেন কোহলীরা

ইতিমধ্যেই ১৫ জনের ভারতীয় দল ঘোষণা হয়ে গিয়েছে। সবাইকে অবাক করে দলে জায়গা করে নিয়েছেন রবিচন্দ্রন অশ্বিন।

বিশ্বকাপের প্রস্তুতি শুরু কোহলীদের।

বিশ্বকাপের প্রস্তুতি শুরু কোহলীদের। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১ ১৮:৪৩
Share: Save:

বিরাট কোহলীদের টি২০ বিশ্বকাপ শুরু পাকিস্তানের বিরুদ্ধে। সেই ম্যাচ খেলার আগে প্রস্তুতি সেরে রাখতে চাইছেন কোহলীরা। সেই জন্য ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত

আইপিএল শেষ করেই বিশ্বকাপ। বিভিন্ন দলে একে অপরের বিরুদ্ধে খেলার পর এক সঙ্গে খেলতে নামবেন কোহলী, রোহিত শর্মারা। তাই আগে থেকে প্রস্তুতি ম্যাচে নিজেদের দল গুছিয়ে নিতে চাইছে ভারত। সেই লক্ষ্যেই ১৮ অক্টোবর ইংল্যান্ডের বিরুদ্ধে এবং ২০ অক্টোবর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলবেন কোহলীরা। সংবাদ সংস্থা এএনআই সূত্রে এমনটাই জানা গিয়েছে।

ইতিমধ্যেই ১৫ জনের ভারতীয় দল ঘোষণা হয়ে গিয়েছে। সবাইকে অবাক করে দলে জায়গা করে নিয়েছেন রবিচন্দ্রন অশ্বিন। দলের মেন্টর হিসেবে দেখা যাবে মহেন্দ্র সিংহ ধোনিকে। অধিনায়ক বিরাট কোহলী জানিয়ে দিয়েছেন এই বিশ্বকাপের পরেই টি২০ ক্রিকেটে আর দলকে নেতৃত্ব দেবেন না তিনি। কোচ রবি শাস্ত্রীও সরে যেতে পারেন এই প্রতিযোগিতার পর।

বিশ্বকাপের যোগ্যতা নির্ণায়ক ম্যাচ শুরু হবে ১৭ অক্টোবর থেকে। বাংলাদেশ, পাপুয়া নিউগিনি, ওমানের মতো দল খেলবে সেখানে। এই যোগ্যতা নির্ণায়ক পর্ব থেকে চারটি দল সুযোগ পাবে সুপার ১২ খেলার। সেখানে ভারত, পাকিস্তান, অস্ট্রেলিয়ার মতো ক্রমতালিকায় প্রথম আটটি দল অপেক্ষা করছে তাদের জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Team India Virat Kohli australia England
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE