Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Team India

Team India: বুর্জ খালিফায় কোহলী, রোহিতদের টি২০ বিশ্বকাপের জার্সি

২০২০ সালের শেষের দিক থেকে ভারতীয় দল যে জার্সি পরত তার সঙ্গে মিল ছিল ১৯৯২ সালের ভারতীয় দলের জার্সির।

বুর্জ খালিফায় ভারতীয় জার্সি।

বুর্জ খালিফায় ভারতীয় জার্সি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২১ ১৫:৩৩
Share: Save:

টি২০ বিশ্বকাপে ভারতীয় দলের নতুন জার্সি। বুধবার সেই জার্সি সামনে নিয়ে এসেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। নেটমাধ্যমে বিরাট কোহলী, রোহিত শর্মা, লোকেশ রাহুল, যশপ্রীত বুমরা এবং রবীন্দ্র জাডেজাকে দেখা যায় নতুন জার্সিতে। সেই সঙ্গে আরও একটি ছবি দেখা যায়। দুবাইয়ের বুর্জ খালিফায় ভারতীয় দলের সেই জার্সি পরে কোহলীরা।

২০২০ সালের শেষের দিক থেকে ভারতীয় দল যে জার্সি পরত তার সঙ্গে মিল ছিল ১৯৯২ সালের ভারতীয় দলের জার্সির। এ বার টি২০ বিশ্বকাপের আগে নতুন জার্সি পেল ভারত। সেই জার্সি বানানো হয়েছে সমর্থকদের কথা মাথায় রেখে। কোহলীদের নতুন জার্সি বুর্জ খালিফায় দেখে অবাক সমর্থকরা।

১৭ অক্টোবর থেকে শুরু টি২০ বিশ্বকাপ। যোগ্যতা অর্জন পর্বের খেলা শুরু হবে ওই দিন থেকে। ভারত খেলতে নামবে ২৪ অক্টোবর। পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচ তাদের। সেই ম্যাচেই প্রথম নতুন জার্সি পরে মাঠে দেখা যাবে কোহলীদের।

এই বিশ্বকাপের পরেই টি২০ ক্রিকেটে ভারতীয় দলের নেতৃত্ব ছেড়ে দেবেন কোহলী। নতুন জার্সি পরে কোহলীর কাছে সুযোগ প্রথম কোনও আইসিসি প্রতিযোগিতা জেতার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Team India Burj Khalifa Dubai BCCI Virat Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE