Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

বেঁকে বসলেন মালিকেরা, জোকোভিচদের কোয়রান্টিন নিয়ে চিন্তায় অস্ট্রেলিয়ান ওপেন কর্তৃপক্ষ

মেলবোর্নের বিলাসবহুল ওয়েস্টিন হোটেলে নোভাক জোকোভিচ, সেরেনা উইলিয়ামসদের কোয়রান্টিনে রাখার পরিকল্পনা করেছিলেন অস্ট্রেলিয়ান ওপেনের আয়োজকরা।

সংবাদ সংস্থা
মেলবোর্ন ০৪ জানুয়ারি ২০২১ ১৭:৩৮
Save
Something isn't right! Please refresh.
এই হোটেলেই খেলোয়াড়দের রাখার পরিকল্পনা রয়েছে। ছবি টুইটার

এই হোটেলেই খেলোয়াড়দের রাখার পরিকল্পনা রয়েছে। ছবি টুইটার

Popup Close

অস্ট্রেলিয়ান ওপেন শুরুর মাস খানেক চিন্তায় পড়লেন আয়োজকরা। যে হোটেলে খেলোয়াড়দের কোয়রান্টিনে রাখার পরিকল্পনা হয়েছিল তার সংলগ্ন আবাসনের মালিকেরা আচমকা বেঁকে বসেছেন। কিছুতেই হোটেল সংলগ্ন এলাকায় খেলোয়াড়দের আসতে দিতে রাজি নন তাঁরা।

মেলবোর্নের বিলাসবহুল ওয়েস্টিন হোটেলে নোভাক জোকোভিচ, সেরেনা উইলিয়ামসদের কোয়রান্টিনে রাখার পরিকল্পনা করেছিলেন অস্ট্রেলিয়ান ওপেনের আয়োজকরা। জানুয়ারি মাসের মাঝামাঝি থেকেই আসার কথা রয়েছে তাঁদের। কিন্তু পরিবর্তিত পরিস্থিতিতে পরিকল্পনায় ধাক্কা লেগেছে।

মালিকপক্ষের আইনজীবী গ্রেম এফ্রন বলেছেন, “আমি এই মুহূর্তে নিষেধাজ্ঞা জারি করতে বলেছি। ব্যাপারটা সে দিকেই এগোচ্ছে। একটা আংশিক বসবাসের জায়গাকে যে এ ভাবে কোয়রান্টিন হোটেল বানানো হবে, সেটা সরকারের তরফে আগে কেউ এসে বলেনি।”

Advertisement

ওই আবাসনের এক মালিক ডিগবি লুইস বলেছেন, “আমার বয়স ৮৪। আমি ঝুঁকিপূর্ণদের তালিকায় রয়েছি। কেউ আমার সঙ্গে একবার এসে কথা বলল না এটা ভেবেই অবাক লাগছে।”

যদিও আয়োজকরা জানাচ্ছেন, বাসিন্দাদের জন্য আলাদা প্রবেশপথ এবং লিফট তৈরি রাখা হচ্ছে। খেলোয়াড় বা অস্ট্রেলিয়ান ওপেনের কোনও প্রতিনিধিদের সঙ্গে তাঁদের যোগাযোগের সম্ভাবনাই নেই। কিন্তু সমাধান সূত্র এখনও বেরোয়নি।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement