Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৯ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Davis Cup: ডেনমার্ককে সহজেই হারিয়ে ডেভিস কাপের ওয়ার্ল্ড গ্রুপের দিকে এগোলেন রমানাথন, বোপান্নারা

ঘাসের কোর্ট এবং অপরিচিত পরিবেশে মানিয়ে নিতে ড্যানিস খেলোয়াড়দের সমস্যায় ফুটে উঠেছে কোর্টেই। সেই সুযোগেরই সদ্ব্যবহার করেছেন ভারতীয়রা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৫ মার্চ ২০২২ ২০:৫৬
Save
Something isn't right! Please refresh.
শনিবার ডাবলস ম্যাচে বোপান্না-শরণ জুটি।

শনিবার ডাবলস ম্যাচে বোপান্না-শরণ জুটি।
ছবি: এআইটিএ

Popup Close

প্রত্যাশা মতোই ডেনমার্ককে ডেভিস কাপের ওয়ার্ল্ড গ্রুপ ১ প্লে-অফে হারিয়ে দিল ভারত। প্রথম দিনে দু’টি সিঙ্গলস ম্যাচ জয়ের সুবাদে ২-০ ব্যবধানে এগিয়ে ছিলেন রামকুমার রমানাথনরা। টাইয়ের দ্বিতীয় দিনের শেষে ভারতের অনুকূলে ফল ৪-০।

দিল্লি জিমখানা ক্লাবের ঘাসের কোর্টে শনিবার ডাবলসে ভারতের রোহন বোপান্না-দ্বিবীজ শরণ জুটি ডেনমার্কের ফ্রেডরিক নিয়েলসেন-মিকাইল টর্পেগার্ড জুটিকে হারালেন ৬-৭ (৩), ৬-৪, ৭-৬ (৪) গেমে। এই জয়ের ফলে ৩-০ ব্যবধানে এগিয়ে গিয়ে ডেভিস কাপের ওয়ার্ল্ড গ্রুপ ১-এর টিকিট নিশ্চিত করে ফেলে ভারত।

এর পর ফিরতি সিঙ্গলসগুলি ছিল কেবলই নিয়মরক্ষার। প্রথম ফিরতি সিঙ্গলসেও ভারতের রামকুমার রমানাথন ৫-৭, ৭-৫, ১০-৭ ব্যবধানে হারান ডেনমার্কের জোহান্স ইগিল্ডসনকে। দু’টি ম্যাচেই প্রথমে পিছিয়ে পড়েও দুর্দান্ত ভাবে ম্যাচে ফিরে এসে জয় ছিনিয়ে নেন ভারতীয় তারকারা। ০-৪ ব্যবধান হওয়ার পর দু’দল আর দ্বিতীয় ফিরতি সিঙ্গলসের জন্য কোর্টে নামেনি।

Advertisement

ঘাসের কোর্ট এবং অপরিচিত পরিবেশে মানিয়ে নিতে ডেনমার্কের খেলোয়াড়রা যে সমস্যায় পড়েছে, তা ফুটে উঠেছে কোর্টেই। সেই সুযোগেরই পূর্ণ সদ্ব্যবহার করেছেন বোপান্না, রমানাথনরা। ভারতীয় দলের পারফরম্যান্সে খুশি কোচ জিশান আলি, অক্রীড়ক অধিনায়ক রোহিত রাজপালরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement