Advertisement
২৬ এপ্রিল ২০২৪
serena williams

Serena Williams: ‘বিদায়’, কান্নায় ভেঙে পড়লেন সেরিনা উইলিয়ামস

কানাডিয়ান ওপেন থেকে বিদায় নিলেন সেরিনা। টোকিয়ো অলিম্পিক্সে সোনাজয়ী বেনসিচের বিরুদ্ধে ২-৬, ৪-৬ গেমে হারেন তিনি।

কান্নায় ভেঙে পড়লেন সেরিনা।

কান্নায় ভেঙে পড়লেন সেরিনা। ছবি: রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ অগস্ট ২০২২ ১১:৫১
Share: Save:

তাঁর ঝুলিতে ২৩টি গ্র্যান্ড স্ল্যাম। টেনিসকে বিদায় জানাবেন এই মরসুম শেষেই। টেনিস জীবনের সায়াহ্নে এসে ভিজলেন সেরিনা উইলিয়ামস। চোখের জলে ভাসলেন তিনি। কানাডিয়ান ওপেনে এই দৃশ্যই দেখল টেনিস বিশ্ব।

সুইস টেনিস খেলোয়াড় বেলিন্দা বেনসিচের কাছে স্ট্রেট সেটে হেরে যান সেরিনা। টোকিয়ো অলিম্পিক্সে সোনাজয়ী বেনসিচ ৬-২, ৬-৪ গেমে জেতেন। ৪০ বছরের সেরিনার বিরুদ্ধে এই ম্যাচে শুরু থেকেই বেশ কয়েক ধাপ এগিয়ে ছিলেন ২৫ বছরের বেনসিচ। দ্বিতীয় রাউন্ড থেকেই বিদায় নিলেন সেরিনা। বেনসিচের বিরুদ্ধে প্রথম সেট থেকেই ধুঁকছিলেন তিনি। বেনসিচ যে ভাবে নাস্তানাবুদ করছিলেন ২৩টি গ্র্যান্ড স্ল্যামের মালকিনকে, তাতে নিজেই অবাক হয়ে যান সেরিনা। কোর্টের মধ্যেই বসে মাথা নাড়তে দেখা যায় তাঁকে।

হেরে কোর্ট ছেড়ে বেরোনোর সময় কানাডিয়ান ওপেনের দর্শকদের শেষ বারের মতো বিদায় জানান সেরিনা। ম্যাচ শেষে তিনি বলেন, “এখানে খেলতে ভালবাসি। তাই আবেগ কাজ করছে। আশা ছিল ভাল খেলার। কিন্তু বেনসিচ দুর্দান্ত খেলেছে। গত ২৪ ঘণ্টা আকর্ষণীয় ছিল। আমি ঠিক মতো বিদায় জানাতে পারি না, কিন্তু বিদায় টোরোন্টো।” এর পরেই কেঁদে ফেলেন সেরিনা।

ইউএস ওপেনে খেলেই টেনিসকে বিদায় জানাবেন সেরিনা। তার আগে সিনসিনাটি মাস্টার্সে খেলবেন তিনি। আগামী সপ্তাহে হবে সেই প্রতিযোগিতা। ইউএস ওপেন শুরু ২৯ অগস্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

serena williams Tennis US open Belinda Bencic
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE