Advertisement
২৪ জুলাই ২০২৪
France Football

ইউরোর আগে তুমুল অশান্তি ফ্রান্স শিবিরে, জিরৌদের উপর ক্ষুব্ধ এমবাপে

শিবিরে যে নেতিবাচক প্রভাব পড়েছে তা কবে কাটিয়ে ওঠা যাবে তা নিয়ে চিন্তায় কোচ দিদিয়ের দেশঁ।

এমবাপে এবং জিরৌদ।

এমবাপে এবং জিরৌদ। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২১ ১৪:১৪
Share: Save:

ইউরো কাপ শুরু হওয়ার আগেই ফ্রান্সের শিবিরে তুমুল ঝামেলা। ঝগড়া লেগেছে দুই স্ট্রাইকার কিলিয়ান এমবাপে এবং অলিভার জিরৌদের মধ্যে। জিরৌদের কিছু মন্তব্যকে ঘিরে বেজায় ক্ষুব্ধ এমবাপে।

কী হয়েছিল ঘটনা? জানা গিয়েছে, বুলগেরিয়ার বিপক্ষে ৩-০ জয়ের পরেই দলের বাকি সতীর্থদের দিকে প্রশ্ন তোলেন জিরৌদ। বলেন, তিনি দৌড়লেও বাকিরা তাঁকে গোল করার জন্য পাস বাড়াচ্ছেন না। এতেই চটেছেন এমবাপে। এতটাই ক্ষুব্ধ হয়ে পড়েন যে, পাল্টা সাংবাদিক বৈঠক ডেকে জিরৌদের কথার জবাব দিতে চেয়েছিলেন। শেষমেশ কোচ দিদিয়ের দেশঁর মধ্যস্থতায় ব্যাপারটা তখনকার মতো মেটে।

তবে পুরোপুরি শান্তি ফেরেনি ফরাসি শিবিরে। বৃহস্পতিবার অনুশীলনের সময় জিরৌদ কথা বলতে যান এমবাপের সঙ্গে। কিন্তু প্যারিস সঁ জঁ-র ফুটবলার কথা বলেননি। দলের বাকিদের জিরৌদ বলেছেন, তাঁর কথার ভুল অর্থ বের করা হচ্ছে। এমন সময় দেশঁ এসে আলাদা করে দুই ফুটবলারকে ডেকে সমঝোতা করানোর চেষ্টা করেন। পরে সাংবাদিকদেরও বলেন, “কখনও কখনও বল চাইলেও পরিস্থিতির কারণে তা পাস করা সম্ভব হয় না। এতে কিলিয়ান বা অন্য কারওর দোষ নেই।” তবে শিবিরে যে নেতিবাচক প্রভাব পড়েছে তা কবে কাটিয়ে ওঠা যাবে তা নিয়ে চিন্তায় দেশঁ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE